Sourav Ganguly: বেহালার পর সৌরভের নয়া মহারাজকীয় ঠিকানা, জানেন দাম কত?

বেহালার বীরেন রায় রোডের মঙ্গলচন্ডী ভবন ছাড়তে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)! খবর তো তেমনই। ইতিমধ্যেই মধ্য কলকাতার লোয়ার রডেন স্ট্রিটে একটি বিলাসবহুল বাংলো কিনে ফেলেছেন বিসিসিআই সভাপতি (BCCI President)।   

Updated By: May 20, 2022, 01:11 PM IST
Sourav Ganguly: বেহালার পর সৌরভের নয়া মহারাজকীয় ঠিকানা, জানেন দাম কত?
বেহালার বাড়ি ছাড়ছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ৪৮ বছরের সম্পর্কের অবসান! শেষ পর্যন্ত বেহালার বীরেন রায় রোডের মঙ্গলচন্ডী ভবন ছাড়তে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)! খবর তো তেমনই। ইতিমধ্যেই মধ্য কলকাতার লোয়ার রডেন স্ট্রিটে একটি বিলাসবহুল বাংলো কিনে ফেলেছেন বিসিসিআই সভাপতি (BCCI President)। সৌরভ ও তাঁর পরিবারকে স্বাগত জানানোর জন্য পুরোপুরি প্রস্তুত মহারাজকীয় ঠিকানা। 

শহরের মাঝামাঝি ৪০ কোটি টাকার বিনিময়ে একটি বাংলো কিনেছেন তিনি। কাজ-কর্মের সুবিধার জন্য সেখানেই সপরিবারে থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক (Team India)। সুত্রের খবর, সৌরভের নতুন বাড়ি নিজাম প্যালেসের খুব কাছেই। ২৩.৬ কাঠা জুড়ে তৈরি হয়েছে এই বাংলো। প্রতি কাঠার দাম ১.৭ কোটি টাকা! দাম চোখ কপালে তুলে দেওয়ার মতো। ৪০ কোটি টাকা! রাস্তার একদম শেষপ্রান্তে বাড়ি হওয়ায় শান্ত পরিবেশ থাকবে। ভবিষ্যতে তিনি এই জমিতে বাংলো বানাতে পারেন। 

Sourav Ganguly house

নতুন বাড়িতে যাওয়া প্রসঙ্গে সৌরভ বলেন, “আমার নতুন বাড়ি হওয়ায় খুশি। আমি এটাকে এ ভাবেই দেখি। শহরের মাঝামাঝি থাকা সবসময় সুবিধার। কিন্তু যেখানে ৪৮ বছর ধরে থেকেছি সেটা ছাড়া খুব কঠিন।” 

 

বিশেষ কারণে সৌরভ এই বাংলোকে আগামীর ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। যেহেতু শহরের মাঝামাঝি এই বাড়িটা, ফলে দৈনন্দিন কাজে অনেক সুবিধা হবে। বেহালা থেকে যেটা সমস্যার ছিল। বেহালার মত ব্যস্ত এলাকা নয় রডেন স্ট্রিট। বেহালা থেকে যাতায়াত অনেকটা সময়সাপেক্ষ ব্যাপার। দূরত্বের পাশাপাশি, ট্রাফিকের সঙ্গে মোকাবিলা করা বেশ কঠিন।  সৌরভের টাইট শিডিউলের মধ্যে যেটা বেশ অসুবিধার। বেহালা থেকে তাঁকে দৈনন্দিন কাজের জন্য যাতায়াতের সমস্যার কথা তিনি একাধিকবার আলোচনা করেছেন।  অনেক অতিরিক্ত সময় হাতে নিয়ে বেরতে হত তাঁকে। তাই শেষ পর্যন্ত তাঁর ঠিকানা বদলে যেতে চলছে। 

Sourav Ganguly family

শোনা যাচ্ছে ব্যবসায়ী অনুপমা বাগড়ি, কেশব দাস বিয়ানি এবং নিকুঞ্জ দাস বিয়ানির থেকে সৌরভ এই বাংলো কিনেছেন। মা নিরূপা গঙ্গোপাধ্যায়, স্ত্রী ডোনা, কন্যা সানার নামে কেনা হয়েছে এই বাংলো। সপরিবারেই সেখানে থাকবেন মহারাজ। 

কেরিয়ারের মধ্যগগনে থাকার সময় তাঁর বেহালার বাড়িতে থাকা একাধিক গাড়ি নিয়ে চর্চা হত। এ বার থেকে তাঁর নতুন বাংলো নিয়েও আম জনতার আগ্রহ তুঙ্গে।

আরও পড়ুন: Wriddhiman Saha, Ranji Trophy: আসরে নামলেন হেড কোচ Arun Lal, তবুও নিজের অবস্থানে অনড় ঋদ্ধি

আরও পড়ুন: Virender Sehwag: 'Sourav Ganguly-র মতো Virat Kohli সতীর্থদের পাশে থাকেননি', বিস্ফোরক বীরু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.