Virat Kohli, IPL 2022: কেন স্টেডিয়ামে থেকে Rohit-এর Mumbai Indians-কে সমর্থন করবেন বিরাট?

গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে আট উইকেটে জিতলেও আরসিবি-র (RCB) প্লে-অফে যাওয়া এখনও নিশ্চিত নয়। বিরাটদের (Virat Kohli) প্লে-অফে যাওয়া এখন পুরোপুরি রোহিতের (Rohit Sharma) দলের হাত রয়েছে।

Updated By: May 20, 2022, 01:49 PM IST
Virat Kohli, IPL 2022: কেন স্টেডিয়ামে থেকে Rohit-এর Mumbai Indians-কে সমর্থন করবেন বিরাট?
রোহিতের দিকে তাকিয়ে বিরাট। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার ইগোর লড়াই নিয়ে একাধিক গল্প শোনা যায়। তবে চলতি আইপিএল-এ (IPL 2022) এক বিন্দুতে এসে দাঁড়ালেন বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। লেখা ভাল 'হিটম্যান'-এর কাছে নিজের উদ্যোগেই চলে এলেন 'কিং কোহলি'। প্লে-অফের টিকিট পাওয়ার জন্য তিনি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জয় চাইছেন। আর তাই শনিবার স্টেডিয়ামে উপস্থিত থাকবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন অধিনায়ক।  

ম্যাচের শেষে অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসিসকে (Faf du Plessis) মজা করে বিরাট বলছিলেন, "আগামী দু’দিন নিজেদের চাঙ্গা রাখার চেষ্টা করব আর মুম্বইকে সমর্থন করব। এখন মুম্বইয়ের আরও দু’জন সমর্থক বাড়ল (বিরাট এবং ফ্যাফ ডু’প্লেসিস)। বলা ভাল, ২৫ জন নতুন সমর্থক পেয়ে গিয়েছে মুম্বই। আমরা হয়তো স্টেডিয়ামেও থাকতে পারি।” ডু’প্লেসিসও বলে দিয়েছেন, তিনি রোহিতদের উপর ভরসা রাখছেন।

                  pic.twitter.com/HRqkTkOleF

গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে আট উইকেটে জিতলেও আরসিবি-র (RCB) প্লে-অফে যাওয়া এখনও নিশ্চিত নয়। বিরাটদের প্লে-অফে যাওয়া এখন পুরোপুরি রোহিতের দলের হাত রয়েছে। শনিবার যদি মুম্বই ঋষভ পন্থদের (Rishbah Pant) দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) হারায়, একমাত্র তাহলেই প্লে-অফে খেলার সুযোগ পাবে আরসিবি। এই মুহূর্তে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে থাকলেও, শনিবার দিল্লি জিতলেই বিরাটরা নেমে যাবেন পাঁচ নম্বরে। কারণ নেট রান রেটের বিচারে দিল্লির থেকে অনেক পিছিয়ে রয়েছে আরসিবি।

 

চলতি আইপিএল-এর প্লে-অফের অঙ্ক মোটামুটি পরিষ্কার। গুজরাত ও লখনউ সুপার জায়ান্টস ইতিমধ্যেই প্লে-অফে উঠে গিয়েছে। নিশ্চিত রাজস্থান রয়্যালসও। রাজস্থানের হাতে আরও একটি ম্যাচ আছে। তাঁরা প্রথম বা দ্বিতীয় স্থানেও শেষ করতে পারে। চতুর্থ স্থানের জন্য লড়াই আপাতত দিল্লি এবং আরসিবির। 

আরও পড়ুন: Sourav Ganguly: বেহালার পর সৌরভের নয়া মহারাজকীয় ঠিকানা, জানেন দাম কত?

আরও পড়ুন: Wriddhiman Saha, Ranji Trophy: আসরে নামলেন হেড কোচ Arun Lal, তবুও নিজের অবস্থানে অনড় ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.