MS Dhoni: তাঁকে কি ২০২৩ সালেও দেখা যাবে সিএসকে-র জার্সিতে? জানিয়ে দিলেন 'থালা'

২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে।

Updated By: May 1, 2022, 10:17 PM IST
MS Dhoni: তাঁকে কি ২০২৩ সালেও দেখা যাবে সিএসকে-র জার্সিতে? জানিয়ে দিলেন 'থালা'
ভবিষ্যতের বড় আপডেট দিলেন ধোনি

নিজস্ব প্রতিবেদন: এখন তাঁর বয়স ৪০। আগামী জুলাই মাসে তিনি পা দেবেন ৪১ বছরে। এমএস ধোনি (MS Dhoni) কি আগামী বছর আইপিএল খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে? 'থালা'র অনুরাগীদের একটাই প্রশ্ন! গতবছর ধোনি সুকৌশলে জানিয়ে দিয়েছিলেন যে, তাঁকে পাওয়া যাবে আইপিএলে। ধোনি চলতি ক্রোড়পতি লিগে খেলছেন। আগামী বছর ধোনিকে কি হলুদ জার্সিতে দেখা যাবে? এর উত্তর দিয়ে দিলেন কিংবদন্তি ক্যাপ্টেন।

রবিবার আইপিএলের (IPL 2022) ৪৬ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এদিন পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium, Pune) ফের ক্যাপ্টেন ধোনির (MS Dhoni) প্রত্যাবর্তন ঘটেছে।  রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) অনুরোধে ধোনি আবারও নেতৃত্বে! এদিন কেন উইলিয়ামসনের (Kane Williamson) সঙ্গে টস করার সময় ড্যানি মরিসন ধোনির ভবিষ্যৎ জানতে চেয়েছিলেন।ধোনি আগামীর পরিকল্পনা জানিয়ে বলেন,  "অবশ্যই আমাকে হলুদ জার্সিকে দেখা যাবে। তবে এই হলুদ জার্সি না অন্য জার্সি, সেটা জানি না। তবে আমাদের সাম্প্রতিক পরিস্থিতি বুঝতে হবে। আমরা ক্য়াচ হাতছাড়া করেছি। এই বিষয়গুলো মুছতে হবে।" ধোনিকে কি তাহলে আগামী মরশুমে চেন্নাইয়ের কোচ হিসাবে দেখা যাবে? তাঁর উত্তরে এই সম্ভাবনাই বেড়ে গেল অনেকটা। 

২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। গত মরশুমেও ধোনির নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'ইয়েলো আর্মি'। চেন্নাই এই মরশুমে জাদেজা (১৬ কোটি), ধোনি (১২ কোটি), রুতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) ও মইন আলিকে (৮ কোটি) রিটেইন করেছিল। জাদেজার থেকে ধোনি চার কোটি টাকা কমেই চুক্তিবদ্ধ হন।

আরও পড়ুন: MS Dhoni: ইতিহাস লিখলেন 'ক্য়াপ্টেন কুল'! রাহুল দ্রাবিড়ের রেকর্ড ভেঙে চুরমার
আরও পড়ুন
#FeludarBariteDada: 'আউট হয়ে গেলে আমার পাশে বসবি না!' সৌরভ কেন বলতেন বীরুকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.