WATCH | MS Dhoni: 'মাহি মার রহা হ্যায়'... ধোনি রেয়াত করছেন না কাউকেই! তুলে তুলে মারছেন ছয়

MS Dhoni smashes ball into stands for sixes in Chennai Super Kings practice session: 'মাহি মার রহা হ্যায়'! একেবারে এই মুডেই রয়েছেন এমএস ধোনি। চেন্নাইয়ের হয়ে অনুশীলনে নেট বোলারদের বলে অনায়াসে ছক্কা হাঁকাচ্ছেন। দাঁড়িয়ে দাঁড়িয়ে বল পাঠাচ্ছেন মাঠের বাইরে। ফ্যানরা যে ভিডিয়ো দেখে নিজেদের উন্মাদনা ধরে রাখতে পারছেন না। 

Updated By: Mar 10, 2023, 02:37 PM IST
 WATCH | MS Dhoni: 'মাহি মার রহা হ্যায়'... ধোনি রেয়াত করছেন না কাউকেই! তুলে তুলে মারছেন ছয়
ধোনি রয়েছেন ধোনিতেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের (Indian Premier League, IPL 2023) ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আগামী ৩১ মার্চ থেকে শুরু ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএলের ১৬তম সংস্করণের। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাদের ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) শুরু করে দিয়েছে আইপিএল শিবির। আর নেটে আগুনে মেজাজে ব্যাট করছেন ক্যাপ্টেন এমএস ধোনি (MS Dhoni)। স্পিনার বা পেসার, ধোনি রেয়াত করছেন না কাউকেই! তুলে তুলে মারছেন ছয়। ধোনির অনুশীলনের ভিডিয়ো ট্য়ুইট করেছে সিএসকে। যা দেখে ধোনির অনুরাগীরা ফের উদ্বেল হয়ে পড়েছেন। দেখে কে বলবে যে, ৪১ বছরের ক্রিকেটার গতবছর আইপিএলের পর থেকে আর কোনও রকম প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। দেখলে মনে হচ্ছে, যেন ধোনি নিয়মিত রয়েছেন খেলার মধ্যেই।

আরও পড়ুনIPL 2023: বিরাট ভোগান্তি পোহাবে একাধিক ফ্র্যাঞ্চাইজি! চিন্তার কারণ রামধনু দেশের ক্রিকেটাররা

গতবছর আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। তবুও আইপিএলের হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি ঘুরে দাঁড়াতে ফের ধোনির কাঁধেই দায়িত্ব তুলে দেয়। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। মনে করা হচ্ছে ধোনির এটিই শেষ আইপিএল মরসুম হতে চলেছে। এরপর তাঁকে আর মাঠে দেখা যাবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.