বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ, এবার কি ঝাড়খণ্ডের হয়ে রঞ্জি খেলবেন ধোনি ?

চিরাচরিত ভঙ্গিতে ধোনি শান্ত থাকলেও শক্ত চোয়ালে শরীরীভাষায় জবাব দেওয়ার ইঙ্গিত দিলেন।

Updated By: Jan 17, 2020, 06:40 PM IST
বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ, এবার কি ঝাড়খণ্ডের হয়ে রঞ্জি খেলবেন ধোনি ?

নিজস্ব প্রতিবেদন:  প্রায় দেড় দশক পর রঞ্জি দলে  কি ফিরতে চলছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি? এই প্রশ্ন ঝাড়খন্ডের গলি থেকে রাজপথে ঘুরে বেড়াচ্ছে।

২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর এই প্রথম বোর্ডের চুক্তির তালিকা থেকে বাদ  পড়লেন ধোনি। আর সেইদিনই ঝাড়খন্ড রঞ্জি দলের সঙ্গে নেমে পড়েছেন অনুশীলনে মাহি । চোয়াল শক্ত করে কঠোর অনুশীলনে মগ্ন ছিলেন। কোনওদিনই অনুশীলনের সঙ্গে আপোষ করেন নি। দুদিন ধরে অনুশীলনে ধোনি আরও সিরিয়াস। চিরাচরিত ভঙ্গিতে ধোনি শান্ত থাকলেও শক্ত চোয়ালে শরীরীভাষায় জবাব দেওয়ার ইঙ্গিত দিলেন।

মুখে কোনও কথা নেই । কিপিং,ব্যাটিং এর পাশাপাশি জুনিয়রদের দিলেন নানা টিপস । রাজ্যের প্রতি ধোনির এই আনুগত্যকে কাজে লাগাতে মরিয়া ঝাড়খন্ড ক্রিকেট সংস্থার কর্তারা । তাঁরা চাইছেন আগামী রবিবার উত্তরাখন্ডের বিরুদ্ধে ঝাড়খন্ডের পরবর্তী ম্যাচে ধোনি খেলতে পারেন। আগের ম্যাচে মহারাষ্ট্রের বিরুদ্ধে আট উইকেটে হেরেছে ঝাড়খন্ড। তাই উত্তরাখন্ডের বিরুদ্ধে ম্যাচে ধোনিকে খেলাতে উদ্যোগী হয়েছেন ঝাড়খন্ড ক্রিকেট সংস্থার কর্তারা। এই ব্যাপারে তাঁরা ধোনির সঙ্গে কথাও বলেছেন। ক্রিকেট সংস্থার কর্তাদের দাবি, ইঙ্গিত ইতিবাচক। রঞ্জিতে পরের রাউন্ডে যাওয়ার লড়াইয়ে টিকে থাকতে গেলে উত্তরাখন্ডের ম্যাচটি ঝাড়খন্ডের কাছে গুরুত্বপূর্ণ। তাই ধোনির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাজিমাত করতে চাইছে ঝাড়খন্ড ক্রিকেট সংস্থার কর্তারা ।

আরও পড়ুন - ধোনি হয়তো আর নীল জার্সিতে নিজেকে দেখতে চান না : হরভজন সিং

Tags:
.