T20 World Cup: দেশের জার্সিতে MS Dhoni! অবসর ভেঙে কি দলে ফিরছেন মাহি?

কোরিওগ্রাফার ও পরিচালিকা ফারাহ খানের নির্দেশনায় ধোনি একটি বিজ্ঞাপনের শুটিং সেরেছেন

Updated By: Jul 27, 2021, 12:19 PM IST
T20 World Cup: দেশের জার্সিতে MS Dhoni! অবসর ভেঙে কি দলে ফিরছেন মাহি?

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের রেট্রো জার্সি গায়ে চাপিয়ে হাসি মুখে অ্যাড শুট করছেন কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni)! যেমনটা করতেন দেশের হয়ে ক্রিকেট খেলার সময়ে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই ধোনির আসমুদ্র হিমাচল অনুরাগীদের একাংশ ভেবে নিয়েছিলেন যে, তাঁদের জোড়া বিশ্বকাপ জয়ী প্রিয় ক্রিকেটার সম্ভবত  অবসর ভেঙে জাতীয় দলে প্রত্যাবর্তন করছেন! কারণ সামনেই রয়েছে আইসিসি টি-২০ বিশ্বকাপ। 

ধোনির অবসর ভেঙে ফেরার কোনও খবরই নেই। তবে ধোনি দেশের জার্সি পরেছেন নেহাতই প্রয়োজনে। কোরিওগ্রাফার ও পরিচালিকা ফারাহ খানের নির্দেশনায় ধোনি একটি বিজ্ঞাপনের শুটিং সেরেছেন। আর শুটিং ফ্লোর থেকেই ধোনির সঙ্গে ছবি শেয়ার করেছেন ফারাহ। তিনি লেখেন, "মাহির সঙ্গে অ্যাড শুট করলাম আজকে। অসাধারণ একটা মানুষ। অসাধারণ সময়ের জ্ঞান আর ঠিক ততটাই মাটির মানুষ। ক্লায়েন্ট থেকে শুরু করে স্পটবয়! সবার সঙ্গে ছবি তুললেন। আমি ওঁর ফ্যান।"

আরও পড়ুন: Mirabai Chanu: দেশে ফিরেই চানু মজলেন প্রিয় পিৎজায়

গতবছর আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানানো মাহি এখন শুধুই খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। গতবছরের ব্যর্থতা ভুলে চেন্নাই এই মরসুমে দুরন্ত ভাবে আইপিএলে প্রত্যাবর্তন করেছিল। ৭ ম্যাচের মধ্যে ৫ ম্যাচ জিতে ধোনি অ্যান্ড কোং ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুয়ে আছে। চেন্নাই সুপার কিংসের ঠিক পরেই ইয়েলো আর্মি। আইপিএলের দ্বিতীয় পর্বের দিনক্ষণ স্থির করে ফেলেছে বিসিসিআই। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। ফাইনাল ১৫ অক্টোবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)