Mirabai Chanu: দেশে ফিরেই চানু মজলেন প্রিয় পিৎজায়

চানু দেশে ফিরেই পেয়ে যান প্রিয় পিৎজা। 

Updated By: Jul 27, 2021, 11:50 AM IST
Mirabai Chanu: দেশে ফিরেই চানু মজলেন প্রিয় পিৎজায়

নিজস্ব প্রতিবেদন: টোকিওতে অলিম্পিক্স (Tokyo Olympics 2020) ইতিহাস লেখার পর 'রুপোর মেয়ে' মীরাবাঈ চানুকে (Mirabai Chanu) সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন যে, তিনি এরপর ঠিক কী করতে চান?

২১ বছর পর ভারোত্তোলনে ফের ভারতের অলিম্পিক্স পদক এনে দেওয়া ইম্ফলের মেয়ে তখন মনের একটা সুপ্ত বাসনার কথাই জানান। চানু বলেন, "আমি সবার আগে পিৎজা খেতে চাই। অনেকদিন আমি খাইনি। আজ প্রচুর পিৎজা খাব।" 

আরও পড়ুন: Mirabai Chanu: রাজকীয় সংবর্ধনায় ঘরে ফিরলেন 'রুপোর মেয়ে' চানু, দেখুন ভিডিয়ো

চানুর এই ইচ্ছার কথা জানাজানি হওয়ার পরেই চানুর ইচ্ছাপূরণের জন্য এগিয়ে আসে আমেরিকার বিখ্যাত বহুজাতিক পিৎজা রেস্তোরাঁ চেইন। সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে, তারা আজীবন চানুকে পিৎজা দেবে। এখানেই শেষ নয়, চানু দেশে ফিরেই পেয়ে যান প্রিয় পিৎজা। 

কেন্দ্রের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অনুরাগ ঠাকুর সংবর্ধনা জানান চানুকে। আর এই অনুষ্ঠানের পর কেন্দ্রের আইন মন্ত্রী কিরেণ রিজিজুর সঙ্গে  পিৎজায় কামড় বসাতে দেখা যায় চানুকে। রিজিজু টুইটারে চানুর সঙ্গে পিৎজা খাওযার ছবি শেয়ার করে লেখেন, "চানুর এখন পিৎজা উপভোগ করার স্বাধীনতা রয়েছে, যতদিন না ওর পরবর্তী চ্যাম্পিয়নশিপের ট্রেনিং শুরু হচ্ছে।" চানু নিজেও পিৎজার বাক্সের সঙ্গে ছবি টুইট করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)