WATCH | MS Dhoni: মাঠে 'ভগবান'-এর পায়ে মাথা ভক্তের, তারপর...! সব রেখে আগে দেখুন ভিডিয়ো

MS Dhoni's Brilliant Gesture For Pitch Invader Fan: ধোনির জন্য় ভক্তদের অন্তহীন পাগলামি শেষ হওয়ার নয়, আবারও তার প্রমাণ মিলল আহমেদাবাদে।  

Updated By: May 11, 2024, 05:54 PM IST
WATCH | MS Dhoni: মাঠে 'ভগবান'-এর পায়ে মাথা ভক্তের, তারপর...! সব রেখে আগে দেখুন ভিডিয়ো
ধোনির জন্য় ভক্তের উন্মাদনা ভাইরাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আট থেকে আশি, 'তোমায় বড্ড ভালোবাসি'! কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) জন্য এই কথা ভীষণ ভাবে প্রযোজ্য। বছরের পর বছর বারবার যা চলে আসছে। 'ক্যাপ্টেন কুল' যে 'ভক্তের ভগবান'। তাঁকে একটাবার কাছ থেকে দেখার জন্য আজও কোটি কোটি মানুষের হৃদয় উদ্বেল হয়। বহু ভক্তের কাছে চেন্নাই সুপার কিংসের (CSK) জেতা বা হারার চেয়েও ধোনিকে ব্য়াট হাতে মাঠে দেখার অনেক বেশি গুরুত্বপূর্ণ। গত শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাত টাইটান্স (Gujarat Titans) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। গুজরাত ৩৫ রানে চেন্নাইকে হারিয়ে, তাদের আইপিএল প্লেঅফের রাস্তা অনেক কঠিন করে দিয়েছে। আর এই ম্য়াচেই ফের শিরোনামে ধোনি।

আরও পড়ুন:WATCH | Gautam Gambhir: 'ছেড়ে যাবেন না প্লিজ'! করজোড়ে অঝোরে কান্না ভক্তের, আবেগি গৌতিও

আটে নেমে ধোনি ১১ বলে ২৬ রানের ইনিংস খেলেন। যদিও তাঁর এই ব্য়াটিং যথেষ্ট ছিল না। চেন্নাইয়ের ইনিংসের ১৯ নম্বর ওভারে এক ফ্য়ান মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে, একেবারে ধোনির সামনে চলে আসেন। এসে 'ভগবান'-এর পায়ে মাথা ঠেকান ভক্ত। ততক্ষণে নিরাপত্তারক্ষীরা ছুটে আসেন ধোনির থেকে তাঁকে আলাদা করার জন্য়। কিন্তু ধোনি সেই ভক্তকে জড়িয়ে ধরে বুকে টেনে নেন। এখানেই শেষ নয়, ধোনি ভক্তের কাঁধে হাত রেখে বেশ কিছু কথাও বলেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। 'পিচ ইনভেডর'! অর্থাৎ পিচে ঢুকে পড়া অনুপ্রেবশকারী। 'পিচ ইনভেডর' বা 'পিচ ইনভেশন'-এর মতো শব্দবন্ধের সঙ্গে ভারতীয় ক্রিকেট ফ্য়ানরা ভীষণ ভাবে ওয়াকিবহাল। বছরের পর বছর, আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, প্রিয় ক্রিকেটারকে স্পর্শ করার জন্য় পিচের মধ্য়ে ঢুকে পড়েন ভক্তরা! যা কিন্তু বারবার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দেয়।

আরও পড়ুন: MS Dhoni: কেন ৯ নম্বরে ধোনি! জানেন কি হরভজন-ইরফানরা? শুনলে মুখ লুকোতে পারবেন না

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.