IPL 2021: Mumbai Indians ফ্যান Abhishek Bachchan বেছে নিলেন প্রিয় ক্রিকেটারকে

এমআই-এর ডাই হার্ড ফ্যান অভিষেক বচ্চন (Abhishek Bachchan) জানালেন তাঁর দলের প্রিয় ক্রিকেটার কে। 

Updated By: Apr 13, 2021, 06:22 PM IST
IPL 2021: Mumbai Indians ফ্যান Abhishek Bachchan বেছে নিলেন প্রিয় ক্রিকেটারকে

নিজস্ব প্রতিবেদন: কয়েক ঘণ্টা পরেই কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামবে মুম্বই ইন্ডিয়ান্স (MI)। এমআই-এর ডাই হার্ড ফ্যান অভিষেক বচ্চন (Abhishek Bachchan) জানালেন তাঁর দলের প্রিয় ক্রিকেটার কে। ম্যাচ শুরুর আগে জুনিয়র বচ্চন স্টার স্পোর্টসের শো ক্রিকেট লাইভে উপস্থিত থাকবেন। অভিষেক তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'দ্য বিগ বুল'(The Big Bull) এর প্রমোশনে হাজির থাকবেন এই শো-তে।

একজন নয়, মুম্বইয়ের একাধিক প্লেয়ারই অভিষেকের পছন্দের। স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক বলছেন, "হরভজন সিং (Harbhajan Singh) আমার বন্ধু। ও যখন আমাদের টিমে খেলত, ভয়ঙ্কর প্লেয়ার ছিল। অবশ্যই বলতে হবে পলির (Kieron Pollard) কথা। ও আমাদের শক্তির স্তম্ভ ও দীর্ঘদিন ধরে দলের শিরদাঁড়া। ও আমার ফেভারিট। এটাও মানতে হবে যে, আমাদের ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক রোহিত শর্মার কথা না বলে থাকতে পারবে না কোনও এমআই ফ্যান।"

আরও পড়ুনঁ: IPL 2021, KKR vs MI: কলকাতার বিরুদ্ধে কি বোলার Rohit Sharma! ইঙ্গিত এমনটাই

আইপিএলের সর্বোচ্চবার চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের কিন্তু শুরুটা ভাল হয়নি এবার। গত শুক্রবার অসাধারণ টিম গেমে মুম্বইকে দুই উইকেটে হারিয়ে আইপিএল অভিযান শুরু করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। আগামিকাল ফের চেন্নাইয়ে খেলতে নামছে রোহিত অ্যান্ড কোং। বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স (KKR)। যারা প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাদকে (SRH) দুরন্ত মেজাজে হারিয়ে দিয়েছে। রোহিতরা জয়ের মুখ দেখতে মরিয়া, অন্যদিকে কেকেআর জয়ের রাস্তায় থাকতে চাইবে। এখন দেখার শেষ হাসি কে হাসে! 

.