মুম্বই বনাম নিউজিল্যান্ড ম্যাচের খবর জানুন

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে দল হিসেবে কিউয়িরা এবারে কেমন, সেটা দেখে নেওয়ার সুযোগ মুম্বইয়ের বিরুদ্ধে তিনদিনের প্র্যাকটিস ম্যাচেই। ১৬ তারিখ থেকে শুরু হয়েছে ম্যাচ। আজ ছিল তার দ্বিতীয় দিন। নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করে ৭ উইকেটে তুলেছে ৩২৪ রান। গুপ্তিল (১৫) রান পাননি। তবে ল্যাথাম করেছেন ৫৫ রান। অধিনায়ক উইলিয়ামসন করেন ৫০ রান। স্যান্টেনার ৪৫ ছাড়া আর সেভাবে কেউ রান পাননি। মুম্বইয়ের হয়ে দুটো উইকেট নিয়েছিলেন সান্ধু।

Updated By: Sep 17, 2016, 07:52 PM IST
মুম্বই বনাম নিউজিল্যান্ড ম্যাচের খবর জানুন

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে দল হিসেবে কিউয়িরা এবারে কেমন, সেটা দেখে নেওয়ার সুযোগ মুম্বইয়ের বিরুদ্ধে তিনদিনের প্র্যাকটিস ম্যাচেই। ১৬ তারিখ থেকে শুরু হয়েছে ম্যাচ। আজ ছিল তার দ্বিতীয় দিন। নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করে ৭ উইকেটে তুলেছে ৩২৪ রান। গুপ্তিল (১৫) রান পাননি। তবে ল্যাথাম করেছেন ৫৫ রান। অধিনায়ক উইলিয়ামসন করেন ৫০ রান। স্যান্টেনার ৪৫ ছাড়া আর সেভাবে কেউ রান পাননি। মুম্বইয়ের হয়ে দুটো উইকেট নিয়েছিলেন সান্ধু।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ৫ উইকেটে তুলেছে ৪৩১ রান। সেঞ্চুরি করেছেন কৌস্তুভ পাওয়ার (১০০) এবং সূর্যকুমার যাদব (১০৩)। কিন্তু রান পাননি রোহিত শর্মা। তিনি আউট হয়ে যান মাত্র ১৮ রান করে।

আরও পড়ুন  সাউদির চোট পেয়ে ছিটকে যাওয়াটা কতটা ক্ষতি করে দিল নিউজিল্যান্ডের জানুন

.