এবার IPL-এ খেলতে না যেতে পারার আফসোস বাংলাদেশি পেসারের গলায়

আইপিএলের নিলামে মুস্তাফিজুর রহিমের নাম ছিল। তবে তাঁর জন্য কোনো ফ্র্যাঞ্চইজি দর হাকায়নি। এর পর বাংলাদেশের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমানকে পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিল কলকাতা ও মুম্বই ফ্র্যাঞ্চাইজি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 30, 2020, 11:38 PM IST
এবার IPL-এ খেলতে না যেতে পারার আফসোস বাংলাদেশি পেসারের গলায়
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  এ যেন একূল গেল ওকূলও গেল- বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের অবস্থা এখন এরকমই। যে শ্রীলঙ্কা  সিরিজের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের লোভনীয় প্রস্তাব প্রত্যাখ্যান করতে হয়েছিল তাঁকে, সেই আইপিএলে না খেলতে যেতে পারার আফসোস শোনা গেল তাঁর গলায়। বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হওয়ার পর মুস্তাফিজুর বলেই দিলেন, আইপিএল খেলতে যেতে পারলে এক কোটি টাকা হয়তো উপার্জন হত!

আইপিএলের নিলামে মুস্তাফিজুর রহিমের নাম ছিল। তবে তাঁর জন্য কোনো ফ্র্যাঞ্চইজি দর হাকায়নি। এর পর বাংলাদেশের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমানকে পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিল কলকাতা ও মুম্বই ফ্র্যাঞ্চাইজি। মুম্বই ইন্ডিয়ানস এবং কলকাতা নাইট রাইডার্স দলে নিতে চেয়েছিল মুস্তাফিজুরকে।  কারণ লাসিথ মালিঙ্গা ব্যক্তিগত কারণে আইপিএলে খেলবেন না মুম্বাইয়ের হয়ে আর কেকেআর-এর হ্যারি গার্নি চোটের কারণে আইপিএল থেকে ছিটকে যান। এদিকে করোনার কারণে আইপিএল পিছিয়ে গিয়েছে। বাংলাদেশের শ্রীলঙ্কা সফর শুরু হওয়ার কথা ছিল ২৪ অক্টোবর থেকে।  তার কিছুদিন আগেই দ্বীপরাষ্ট্র পৌঁছে যাবার কথা ছিল বাংলাদেশ দলের। আর সেই সময় আইপিএল অনুষ্ঠিত হবে বলেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজুরকে আইপিএল খেলার ছাড়পত্র দিতে রাজি হয়নি।

সেই সময় মুম্বই ইন্ডিয়ানস কিংবা কলকাতা নাইট রাইডার্সের প্রস্তাবে সাড়া দিতে পারলে আইপিএল খেলে প্রায় এক কোটি টাকা উপার্জন করতে পারতেন বলে জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। এদিকে শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় ক্রিকবাজ-কে এক সাক্ষাৎকারে মুস্তাফিজুর বলেন, " বিসিবি যদি জানত শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হবে. তাহলে আমাকে হয়তো আইপিএলের জন্য এনওসি দেওয়া হত। আইপিএল খেলতে যেতে পারলে আমি হয়তো এক কোটি টাকার মতো উপার্জন করতে পারতাম।"

আরও পড়ুন - IPL 2020: হায়দরাবাদের কাছে হার, প্রথম হারের পরেই বড়সড় জরিমানা দিল্লি অধিনায়কের

.