নবদ্বীপে সচিনভক্তরা ত্রাণ দিয়ে পালন করলেন প্রিয় ক্রিকেটারের জন্মদিন

সচিন ফ্যানস ক্লাবের পক্ষ থেকে এলাকার দুঃস্থ এবং অসহায় মানুষের হাতে ত্রান তুলে দিলেন সচিন ভক্তরা

Reported By: অধীর রায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 24, 2020, 03:42 PM IST
নবদ্বীপে সচিনভক্তরা ত্রাণ দিয়ে পালন করলেন প্রিয় ক্রিকেটারের জন্মদিন

নিজস্ব প্রতিবেদন:  দেশ জুড়ে এক অস্থির পরিবেশ। করোনা আতঙ্কের মধ্যেই ২৪ এপ্রিল অর্থাৎ শুক্রবার সাতচল্লিশে পা দিলেন সচিন তেন্ডুলকর। বৃহস্পতিবারই সচিন তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়ে দিয়েছিলেন  সারা দেশ এবং গোটা বিশ্ব মহামারীর ধাক্কায় এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তাই এবার নিজের জন্মদিন পালন করবেন না। সচিনের ভক্তরা তাঁদের প্রিয় ক্রিকেটারের জন্মদিনে তাঁর বার্তা অক্ষরে অক্ষরে পালন করলেন। প্রতি বছর যেখানে কেক কেটে,মোমবাতি জ্বালিয়ে সচিনের জন্মদিন পালন করেন। সেখানে এবার বাইশ গজের  কিংবদন্তির জন্মদিন পালন করলেন করোনায় ত্রান বিলি করে।

শুক্রবার নদিয়ার নবদ্বীপে সচিন ফ্যানস ক্লাবের পক্ষ থেকে এলাকার দুঃস্থ এবং অসহায় মানুষের হাতে ত্রান তুলে দিলেন সচিন ভক্তরা। নবদ্বীপের সচিন ফ্যান ক্লাবের অন্যতম সদস্য অশোক চক্রবর্তী জানান, "প্রতি বছর কেক কেটে আড়ম্বরে আমাদের সবার প্রিয় সচিনের জন্মদিন পালন করি। কিন্তু এবার পরিস্থিতি একদম আলাদা। লকডাউনে অসহায় মানুষগুলোর দুর্গতির শেষ নেই। আমরা এলাকায় ত্রান দেব ঠিক করেছিলাম। সেই রাস্তা দেখিয়ে দিলেন সচিন। নিজের জন্মদিন পালন না করে তাঁর ভক্তদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। আমরা এলাকায় ত্রান বিলি করে সচিনকে শুধু জন্মদিনে শুভেচ্ছা জানাই নি, তাঁর ইচ্ছাকে সম্মান  জানিয়েছি।"  

 

নবদ্বীপ সচিন ফ্যানস ক্লাবের পক্ষ থেকে অশোক  চক্রবর্তী সারা শরীরে জাতীয় পতাকার রং-এ নিজেকে রাঙিয়ে এদিন এলাকার দুঃস্থ মানুষের হাতে কেক, বাদাম, চাল  এবং ছোলাসহ আরও অন্যান্য খাদ্যসামগ্রী তুলে দেন ।

আরও পড়ুন- জাতীয় দলের জার্সিতে ধোনি আর খেলতে চান না : হরভজন সিং

.