জাতীয় দলের জার্সিতে ধোনি আর খেলতে চান না : হরভজন সিং

করোনাভাইরাসের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি সবাই। এই পরিস্থিতিতে  ইনস্টাগ্রামে ধোনি নিয়ে এক ভক্কের প্রশ্নের উত্তরে ভাজ্জি বলেন,

Updated By: Apr 24, 2020, 03:11 PM IST
জাতীয় দলের জার্সিতে ধোনি আর খেলতে চান না : হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: সত্যিই কি ভারতীয় দলের নীল জার্সিতে আর খেলতে চান না বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি? ২০১৯ বিশ্বকাপ সেমি ফাইনালের পর থেকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি ধোনিকে। বিসিসিআই তাঁকে সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ দিয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি ক্রমশ কঠিন হয়ে উঠেছে। নির্বাচকরা পরোক্ষভাবে জানিয়ে দিয়েছেন অতীত নয়,জাতীয় দলে ফিরতে হলে বর্তমান পারফরম্যান্সকে গুরুত্ব দেওয়া হবে। এই অবস্থায় আইপিএল ছিল ধোনির কাছে জাতীয় দলে ফেরার একমাত্র হাতিয়ার। কিন্তু  করোনাতে আক্রান্ত আইপিএল। আদৌ চলতি বছরে আইপিএল হবে কিনা তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। স্বাভাবিকভাবেই জাতীয় দলে ফেরার রাস্তা ধোনির জন্য আরও কঠিন হয়ে দাঁড়াচ্ছে। প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং-এর মতে, ধোনি নিজেকে আর জাতীয় দলের নীল জার্সিতে খেলতেই চান না।

 

করোনাভাইরাসের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি সবাই। এই পরিস্থিতিতে  ইনস্টাগ্রামে ধোনি নিয়ে এক ভক্কের প্রশ্নের উত্তরে ভাজ্জি বলেন, "দেখ তোমাকে এটা জানতে হবে যে ধোনি আদৌ ভারতীয় দলের হয়ে খেলতে চায় কিনা! আমার যতটা মনে হয় ধোনি আর ভারতীয় দলের হয়ে খেলতে চায় না। আমার মনে হয় ও জানত, ২০১৯ সালের বিশ্বকাপ ভারতের জার্সিতে শেষ টুর্নামেন্ট ছিল।" তবে ৩৮ বছর বয়সী ধোনি আইপিএলে খেলা চালিয়ে যাবেন বলেই মনে করেন হরভজন সিং। কিন্তু জাতীয় দলে ফেরা একটু কঠিন বলেই মনে হয় ভাজ্জির।

আরও পড়ুন - আসন্ন মরশুমে ইস্টবেঙ্গলের ISL-এ খেলার সম্ভাবনা ক্ষীণ! হাল ছাড়তে নারাজ লাল-হলুদ কর্তারা

.