বাংলার দুই দৃষ্টিহীন ক্রিকেটার এবার জাতীয় দলের ট্রায়ালে, কিট উপহার দিলেন সৌরভ

সুরজিৎ এবং প্রসেনজিৎ, বাংলার এই দুই দৃষ্টিহীন ক্রিকেটার সুযোগ পেলেন জাতীয় দলের ট্রায়ালে। আর এই সুখবরেই দৃষ্টিহীন দুই ক্রিকেটারের হাতে ক্রিকেট কিট তুলে দিলেন 'প্রিন্স অব বেঙ্গল' সৌরভ গঙ্গোপাধ্যায়। ন্যাশনাল ক্রিকেট ক্লাবের উদ্যোগেই সুরজিৎ ঘরা এবং প্রসেনজিৎ আদককে ক্রিকেট কিট উপহার দিয়ে সম্মানিত করার কথা ভাবা হয়, যার মূল কাণ্ডারি ডালমিয়া পুত্র অভিষেক। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত থেকে ক্রিকেট কিট উপহার পেয়ে খুশি সুরজিৎ এবং প্রসেনজিৎ দুজনেই।      

Updated By: Nov 28, 2016, 10:11 PM IST
বাংলার দুই দৃষ্টিহীন ক্রিকেটার এবার জাতীয় দলের ট্রায়ালে, কিট উপহার দিলেন সৌরভ

কলকাতা: সুরজিৎ এবং প্রসেনজিৎ, বাংলার এই দুই দৃষ্টিহীন ক্রিকেটার সুযোগ পেলেন জাতীয় দলের ট্রায়ালে। আর এই সুখবরেই দৃষ্টিহীন দুই ক্রিকেটারের হাতে ক্রিকেট কিট তুলে দিলেন 'প্রিন্স অব বেঙ্গল' সৌরভ গঙ্গোপাধ্যায়। ন্যাশনাল ক্রিকেট ক্লাবের উদ্যোগেই সুরজিৎ ঘরা এবং প্রসেনজিৎ আদককে ক্রিকেট কিট উপহার দিয়ে সম্মানিত করার কথা ভাবা হয়, যার মূল কাণ্ডারি ডালমিয়া পুত্র অভিষেক। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত থেকে ক্রিকেট কিট উপহার পেয়ে খুশি সুরজিৎ এবং প্রসেনজিৎ দুজনেই।      

সুরজিৎ এবং প্রসেনজিৎ-এর হাতে ক্রিকেট কিট তুলে দেওয়ার পর অভিষেক ডালমিয়া বলেন, "আমরা মনে করি একজন ব্যক্তি যিনি খেলাধুলায় অংশগ্রহন করেন তার মনস্তাত্ত্বিক ও সামাজিক বিষয়ের ওপর একটি ইতিবাচক প্রভাব সর্বদাই পরে। আমরা সবসময়ই খেলাধুলার উন্নতির জন্য উদ্যোগ নিয়ে থাকি, এটা সেগুলোর মধ্যেই একটি"।    

 

ন্যাশনাল ক্রিকেট ক্লাবের সম্পাদক নিরজ কাজারিয়া জানান, "ন্যাশনাল ক্রিকেট ক্লাব এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন ফর ব্লাইন্ড ইন বেঙ্গল, যৌথভাবে ক্রিকেটের উন্নয়নের যে মিশনে কাজ করছে তা ধীরে ধীরে সাফল্যের শৃঙ্গজয়ের দিকে এগিয়ে যাচ্ছে।" 

.