প্রস্তুতি নেই! তাই দিন-রাতের টেস্ট খেলবে না ভারত

ভারতের হেড কোচ জানিয়ে দেন তাঁর দল এই মূহুর্তে দিন-রাতের টেস্ট খেলার জায়গায় নেই। তার জন্য এক বছরের বেশি সময়ের প্রস্তুতি দরকার। সেই প্রস্তুতি নিয়ে তাঁরা নামতে চান।

Updated By: May 4, 2018, 06:12 PM IST
প্রস্তুতি নেই! তাই দিন-রাতের টেস্ট খেলবে না ভারত

নিজস্ব প্রতিবেদন: রবি শাস্ত্রীর চাপেই দিন-রাত টেস্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। গত মাসে না কি রবি শাস্ত্রী প্রশাসনিক কমিটির প্রধান বিনোদ রাইয়ের সঙ্গে দেখা করেছিলেন। ভারতের হেড কোচ জানিয়ে দেন তাঁর দল এই মূহুর্তে দিন-রাতের টেস্ট খেলার জায়গায় নেই। তার জন্য এক বছরের বেশি সময়ের প্রস্তুতি দরকার। সেই প্রস্তুতি নিয়ে তাঁরা নামতে চান।

আরও পড়ুন- ভুলে ভরা আম্পায়ারিং, আইপিএলের মান নিয়ে প্রশ্ন!

তারপর আইসিসিও টেস্ট চ্যাম্পিয়নশিপে রাখেনি গোলাপি বলের দিনরাতের টেস্ট ম্যাচ। সেটাকেই হাতিয়ার করে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটির প্রধান বোর্ড সচিব অমিতাভ চৌধুরিকে জানিয়ে দেন এই মূহুর্তে দিন-রাতের টেস্ট খেলা যাবে না। ফলে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দেশের মাটিতে যেমন ভারত কোনও দিন-রাতের টেস্ট খেলবে না। সেরকম অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের প্রস্তাব মতো অ্যাডিলেডেও বিরাট কোহলিরা কোনও দিন-রাতের টেস্ট খেলবেন না।

আরও পড়ুন- পা ছুঁয়ে প্রণাম ভক্তের, আশীর্বাদ করলেন ধোনি

অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ডের প্রধান জেমস সাদারল্যান্ড মনে করছেন অস্ট্রেলিয়ায় সিরিজ জেতার জন্যই ভারত দিন-রাতের টেস্ট এড়িয়ে যাচ্ছে।

.