Neeraj Chopra: 'ট্রেনিং শুরু', এবার জলের তলায় লক্ষ্যভেদের প্রশিক্ষণ, Viral Video

বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন নীরজ চোপড়া।

Updated By: Oct 2, 2021, 12:27 PM IST
Neeraj Chopra: 'ট্রেনিং শুরু', এবার জলের তলায় লক্ষ্যভেদের প্রশিক্ষণ, Viral Video

নিজস্ব প্রতিবেদন: Tokyo Olympics 2020-র মঞ্চে ভারতের ঝুলিতে এসেছে সাতটি পদক। যার মধ্য়ে একটি সোনাও রয়েছে। স্বাধীনতার পর প্রথম ভারতীয় হিসেবে ট্র্যাক অ্য়ান্ড ফিল্ড ইভেন্টে সোনা জয় করেছেন নীরাজ চোপড়া (Neeraj Chopra)। এরপর থেকে 'সোনার ছেলে'র নাম ছড়িয়ে গিয়েছে ভারতের ঘরে ঘরে। 

এখনও পর্যন্ত বহু পাবলিক ইভেন্টে অংশ নিতে দেখা গিয়েছে নীরাজ চোপড়াকে (Neeraj Chopra)। জনপ্রিয়তায় বলিউড স্টারদের চেয়ে কোনও অংশে পিছিয়ে নেই তিনি। সোশ্যাল মিড়িয়াতেও একই রকম ফ্যান ফলোয়িং। দেশের ফেরার পর থেকেই চূড়ান্ত ব্যস্ত এই ভারতীয় অ্যাথলিট। তবে শত ব্যস্ততার মাঝে এবার নিজের জন্য একটু সময় বের করলেন। গত কয়েকদিন ধরে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। তবে অনুরাগীদের হতাশ করেননি তিনি। কীভাবে ছুটির দিনগুলো কাটছে সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন: IPL 2021, KKRvsKXIP: KL Rahul-এর ব্যাটের কাছে উইকেটে হারল Kolkata Knight Riders

তবে ছুটিতে গিয়েও জ্যাভলিনকে ভুলতে পারেননি নীরজ চোপড়া (Neeraj Chopra)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে স্কুবা ডাইভিং (scuba-diving) শিখছেন নীরজ (Neeraj Chopra) এবং জলের তলাতে জ্যাভেলিন ছোড়ার পদ্ধতি দেখাচ্ছেন। 

ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও। ভিডিওটির ক্যাপশনে ভারতীয় জ্যাভেলিন থ্রোয়ার লিখেছেন, 'আকাশ, মাটি এমনকী জলের তলায়, সর্বদা আমি জ্যাভেলিনের কথাই ভাবি।' এরপর তিনি আরও লেখেন, 'ট্রেনিং শুরু হয়ে গিয়েছে।'  

আরও পড়ুন: IPL 2021: 'Chris Gayle ওঁর প্রাপ্য সম্মান পায়নি', কেন এমন বিস্ফোরক মন্তব্য করলেন Kevin Pietersen?

অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায় অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর ফের নীরজ সেই নজির গড়েছেন। গত ৭ অগাস্ট নীরজ টোকিও থেকে সোনা জিতছিলেন। তারপর থেকে সংবর্ধনায় ভেসে যাচ্ছেন তিনি। সম্প্রতি শহর কলকাতাও সংবর্ধনা জানাল দেশের 'সোনার ছেলে'কে।

অন্যদিকে নীরজ তাঁর এনডোর্সমেন্ট ফি এক ধাক্কায় ১০০০ শতাংশ বাড়িয়ে নিলেন। টোকিওতে পা রাখার আগে নীরজ যদি বিজ্ঞাপনের জন্য বছরে ১৫-২৫ লক্ষ টাকা পেয়ে থাকতেন, তাহলে এখন থেকে তিনি তার ১০ গুন বেশি টাকা উপার্জন করছেন। 

.