IPL 2021: 'Chris Gayle ওঁর প্রাপ্য সম্মান পায়নি', কেন এমন বিস্ফোরক মন্তব্য করলেন Kevin Pietersen?

ক্রিস গেলের পাশে দাঁড়ালেন তাঁর পুরোনো বন্ধু কেভিন পিটারসেন। 

Updated By: Oct 1, 2021, 08:59 PM IST
IPL 2021: 'Chris Gayle ওঁর প্রাপ্য সম্মান পায়নি', কেন এমন বিস্ফোরক মন্তব্য করলেন Kevin Pietersen?
'ইউনিভার্স বস'-এর পাশে কেপি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কিংসের (Punjab Kings) টিম ম্যানেজমেন্ট থেকে ক্রিস গেল (Chris Gayle) তাঁর প্রাপ্য সম্মান পায়নি। তাই বাধ্য হয়েই আইপিএল-এর (IPL 2021) মাঝে দল ছেড়েছে। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন (Kevin Pietersen)। অন্যদিকে সুনীল গাভাসকর (Sunil Gavaskar) মনে করেন গেলের দল ছাড়া কে এল রাহুলের (KL Rahul ) দলের জন্য বড় ক্ষতি। 

দ্বিতীয় পর্ব শুরু হওয়ার পর থেকে তিনটি ম্যাচ খেলেছে পঞ্জাব। এর মধ্যে একটি ম্যাচে দলের বাইরে ছিলেন এই বিস্ফোরক ক্যারিবিয়ান ওপেনার। সেটা আবার ছিল গেলের ৪২তম জন্মদিন। পিটারসেনের মতে সেই অপমান হজম করতে পারেননি 'ইউনিভার্স বস'। পিটারসেন বলেন, "আসলে পঞ্জাব টিম ম্যানেজমেন্ট গেলের সঙ্গে ভাল ব্যবহার করেনি। গেল মনে করতো পঞ্জাবের কর্তারা ওকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দিয়েছে। ও জন্মদিনে মাঠে নামার জন্য মুখিয়ে ছিল। সেই ম্যাচ খেলতে না পেরে ভেঙে পড়েছিল গেল। এরপরেই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিল।" 

আরও পড়ুন: Smriti Mandhana: ঠিক যেন সৌরভের ব্যাটিং স্ট্যান্স! স্মৃতির দাপুটে শতরানে আবেগপ্রবণ বাবা, কোচ

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামার আগে গেল ঘোষণা করেন যে তিনি আইপিএল খেলতে চান না। বরং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে তরতাজা রাখতে চান। গেল বলেছিলেন, "দেশের হয়ে বিশ্বকাপ খেলার জন্য নিজেকে মানসিক ও শারীরিক ভাবে তরতাজা রাখতে চাই। পঞ্জাব কিংস আমার আবেদন মেনে নেওয়ার জন্য তাদের অনেক ধন্যবাদ।" 

গেলের স্বেচ্ছায় সরে যাওয়া নিয়ে পঞ্জাবকে একহাত নিলেন গাভাসকর। তিনি বলেন, "৪০ বছর হয়ে যাওয়ার জন্য ওর ব্যাটিংয়ে আগের মতো ধার নেই। তবে গেল যেকোনও দিন একার হাতে খেলা ঘুরিয়ে দিতে পারে। ও প্রকৃত গেম চেঞ্জার। তাই গেলের পঞ্জাব দলে না থাকা অনেক বড় ক্ষতি।" 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)