Neeraj Chopra: হ্যাটট্রিকের লক্ষ্যে নামছেন নীরজ, মধ্যরাতে বর্শামঙ্গলের অপেক্ষা...কখন কোথায় দেখবেন?

Neeraj Chopra in action at Lausanne Diamond League: অলিম্পিক্স এখন অতীত, নীরজ চোপড়ার পাখির চোখ ডায়মন্ড লিগ। অলিম্পিক্সের পর ফের বর্শা হাতে নামছেন নীরজ।  

Updated By: Aug 22, 2024, 02:29 PM IST
Neeraj Chopra: হ্যাটট্রিকের লক্ষ্যে নামছেন নীরজ, মধ্যরাতে বর্শামঙ্গলের অপেক্ষা...কখন কোথায় দেখবেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিস অলিম্পিক্সের (Paris Olympics 2024) পালা শেষ। চলল ২৬ জুলাই থেকে ১১ অগস্ট পর্যন্ত। 'গ্রেটেস্ট শো অন আর্থ' থেকে ভারতের প্রাপ্তি হাফ ডজন পদক। সকলের চোখ ছিল নীরজ চোপড়ার (Neeraj Chopra) উপর। ১৪০ কোটি দেশবাসী ভেবেছিলেন যে, ফের একবার সোনা আসতে চলেছে নীরজের বর্শামঙ্গলে। তবে তেমনটা হয়নি। নীরজ দ্বিতীয় স্থানে শেষ করে রুপোতেই সন্তুষ্ট হয়েছিলেন ৮৯.৪৫ মিটার ছুড়ে। ৯২.৯৭ মিটার ছুড়ে ও অলিম্পিক্স রেকর্ড করে প্যারিসে নীরজের থেকে সোনা কেড়ে নেন পাকিস্তানের আরশাদ নাদিম (Arshad Nadeem)। তবে অলিম্পিক্স অতীত। এবার ডায়মন্ড লিগে (Diamond League) সোনার হ্যাটট্রিকের লক্ষ্যে নামছেন নীরজ। টানা দু'বার এই আসরে নীরজ সোনা জিতেছেন।

আরও পড়ুন: চর্চায় নীরজের ৫৫ গ্রামের অলিম্পিক্স ঘড়ি, দাম কত জাননে? ১০টি Maruti Alto চলে আসবে!

অলিম্পিক্সে নীরজ নিজের সেরাটা দিতে পারেননি। দীর্ঘদিন তাঁকে ভোগাচ্ছে কুঁচকির চোট। আপাতত অস্ত্রোপচারের পথে হাঁটেননি তিনি। এই মরসুম শেষ করেই হয়তো নীরজ ভাবতে পারেন অস্ত্রোপচারের কথা। নীরজ এই মরসুমে পঞ্চম প্রতিযোগিতায় নামতে চলেছেন। চলতি বছর দোহা ডায়মন্ড লিগে নীরজ দুয়ে শেষ করেছিলেন। ডায়মন্ড লিগ ২০২৪-এ নীরজ দাঁড়িয়ে রয়েছেন চার নম্বরে। প্রথম ছয়ে শেষ করতে তিনি মরিয়া। নীরজের আসল পরীক্ষা হবে ১৩ সেপ্টেম্বর ব্রাসেলসে। সেদিন ডায়মন্ড লিগের ফাইনাল। এই প্রতিবেদনে চোখ বুলিয়ে জেনে নিন নীরজ কবে কখন কোথায় নামছেন, কীভাবে আপনি তাঁর ইভেন্ট টিভি বা মোবাইলে দেখবেন?

কোথায় নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট হবে?
সুইজারল্য়ান্ডের লোজানে হবে নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট।

কখন, ক'টার সময়ে নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট হবে?
২২ অগাস্ট মধ্যরাতে (ক্য়ালেন্ডারে যা ২৩ অগাস্ট) নীরজ নামছেন ট্র্য়াকে। ভারতীয় সময়ে রাত ১২টা ১২ মিনিটে শুরু হবে ডায়মন্ড লিগের ইভেন্ট।

টিভিতে কোথায় নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট সম্প্রচারিত হবে?
টিভিতে Sports18 সরাসরি নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট সম্প্রচার করবে।

অনলাইনে কোথায় স্ট্রিম করে দেখা যাবে নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট?
অনলাইনে Jio Cinema স্ট্রিম করবে  নীরজ চোপড়ার ডায়মন্ড লিগের ইভেন্ট।

আরও পড়ুন: রোনাল্ডোরাজ; ৯০ মিনিটে ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! ইতিহাস লিখেই 'সোনা'র স্বীকৃতি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.