Neeraj Chopra: ১০০০% এনডোর্সমেন্ট ফি বাড়ালেন নীরজ! কোহলির সারিতেই তিনি

অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। 

Updated By: Sep 8, 2021, 12:14 PM IST
Neeraj Chopra: ১০০০% এনডোর্সমেন্ট ফি বাড়ালেন নীরজ! কোহলির সারিতেই তিনি

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে ( Tokyo Olympics 2020) সোনা জেতার পর নীরজ চোপড়ার (Neeraj Chopra) জীবন যে সম্পূর্ণ বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। ভয়ঙ্কর ভাবে লক্ষ্মীলাভ হয়েছে তারকা জ্যাভলিন থ্রোয়ারের। এবার দেশের 'সোনার ছেলে' তাঁর এনডোর্সমেন্ট ফি এক ধাক্কায় ১০০০ শতাংশ বাড়িয়ে নিলেন। টোকিওতে পা রাখার আগে নীরজ যদি বিজ্ঞাপনের জন্য বছরে ১৫-২৫ লক্ষ টাকা পেয়ে থাকতেন, তাহলে এখন থেকে তিনি তার ১০ গুন বেশি টাকা উপার্জন করবেন। বিশেষজ্ঞদের মতে  এই এনডোর্সমেন্ট ফি-র 'টেন ফোল্ড' বৃদ্ধি এক কথায় ভারতীয় স্পোর্টসে অবিশ্বাস্য।

আরও পড়ুন: T20 World Cup: টি-২০ বিশ্বকাপের দল বেছে নিলেন গাভাস্কর

নীরজের সঙ্গে একমাত্র তুলনীয় বিরাট কোহলি। ভারত অধিনায়ক এক থেকে পাঁচ কোটি টাকা নিয়ে থাকেন বিজ্ঞাপনের জন্য। সেই টাকাই নীরজ উপার্ডন করবেন এবার। এমনকী নীরজ রোহিত শর্মা ও কেএল রাহুলের থেকেও এগিয়ে। জেএসডব্লিউ স্পোর্টস রয়েছে নীরজের দেখভালের জন্য। ইতিমধ্যেই নীরজের জন্য লাক্সারি অটোমোবাইল সংস্থা ও বিখ্যাত অ্যাপারেল ব্র্যান্ডের সঙ্গে পাঁচ থেকে ছয়টি চুক্তির কথা হচ্ছে। নীরজ নাইক, গ্যাটোরেড, এক্সনমোবিল ও মাসলব্লেজের সঙ্গে কাজ করেন। জানা যাচ্ছে সেই সংস্থাগুলিকেও নীরজের জন্য অনেক বেশি খরচই করতে হবে। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)