T20 World Cup: টি-২০ বিশ্বকাপের দল বেছে নিলেন গাভাস্কর

মুম্বই ইন্ডিয়ান্সের তিন ক্রিকেটারকে দলে নিয়েছেন গাভাস্কর।

Updated By: Sep 8, 2021, 11:37 AM IST
T20 World Cup: টি-২০ বিশ্বকাপের দল বেছে নিলেন গাভাস্কর

নিজস্ব প্রতিবেদন: দুয়ারে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। শীঘ্রই ভারত কুড়ি ওভারের বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে দেবে। তার আগে কিংবদন্তি সুনীল গাভাস্কর (Sunil Gavaskar) তাঁর পছন্দের টি-২০ বিশ্বকাপ দল বেছে নিলেন। গাভাস্করের ১৫ সদস্যের দলে শিখর ধাওয়ানের কোনও জায়গা নেই। লিটল মাস্টার রাখেননি শ্রেয়স আয়ারকেও। মুম্বই ইন্ডিয়ান্সের তিন ক্রিকেটারকে তিনি টিমে নিয়েছেন। ক্রিকেটের শো-পিস ইভেন্টে গাভাস্কর খেলাতে চাইছেন পাঁচ পেসারকে।

ক্রিকেট আইকন গাভাস্কর চাইছেন ওপেন করুক রোহিত শর্মা ও বিরাট কোহলি। তিনে চাইছেন সূর্যকুমার যাদবকে। মিডল অর্ডারে পাণ্ডিয়া ভাইয়েদের রেখেছেন তিনি। রবীন্দ্র জাদেজা ও ওয়াশিংটন সুন্দরকে তিনি দুই অলরাউন্ডার হিসেবে রেখেছেন। পাঁচ পেসার হিসেবে থাকছেন জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, শার্দূল ঠাকুর ও মহম্মদ শামি। বিশেষজ্ঞ স্পিনারে হিসেবে রয়েছেন একমাত্র যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন: Shikhar Dhawan: ধাওয়ানের প্রাক্তন ঘরনি কে? চিনে নিন Ayesha Mukherjee কে

গাভাস্করের বেছে নেওয়া টি-২০ বিশ্বকাপের দল: রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli), কেএল রাহুল (KL Rahul), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ঋষভ পন্থ (Rishabh Pant), হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya), ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya), রবীন্দ্রা জাদেজা (Ravindra Jadeja), ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), মহম্মদ শামি (Mohammed Shami), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), দীপক চাহার (Deepak Chahar), শার্দূল ঠাকুর (Shardul Thakur) ও যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)