কলকাতা ময়দানে কি নতুন এক বাঙালি কোচের জন্ম হতে চলেছে?

কলকাতা ময়দানে কি নতুন এক বাঙালি কোচের জন্ম হতে চলেছে? সেই স্বপ্ন দেখাচ্ছেন শঙ্করলাল চক্রবর্তী। একেবারে নতুন দলের সঙ্গে নতুন এক বাঙালি কোচ। কলকাতা লিগে এখনও পর্যন্ত একশো শতাংশ জয়ের রেকর্ড মোহনবাগানের। খেলা সবে হয়েছে তিনটে। এর মধ্যে কোনও বড় ম্যাচও খেলতে হয়নি। সামনে আরও কঠিন চ্যালেঞ্জ বাকি। তবে বড় কোচ হওয়ার সব গুন যে তার মধ্যে সেটা প্রতি দিনই বোঝাচ্ছেন শঙ্করলাল।

Updated By: Aug 16, 2016, 02:49 PM IST
কলকাতা ময়দানে কি নতুন এক বাঙালি কোচের জন্ম হতে চলেছে?

ওয়েব ডেস্ক: কলকাতা ময়দানে কি নতুন এক বাঙালি কোচের জন্ম হতে চলেছে? সেই স্বপ্ন দেখাচ্ছেন শঙ্করলাল চক্রবর্তী। একেবারে নতুন দলের সঙ্গে নতুন এক বাঙালি কোচ। কলকাতা লিগে এখনও পর্যন্ত একশো শতাংশ জয়ের রেকর্ড মোহনবাগানের। খেলা সবে হয়েছে তিনটে। এর মধ্যে কোনও বড় ম্যাচও খেলতে হয়নি। সামনে আরও কঠিন চ্যালেঞ্জ বাকি। তবে বড় কোচ হওয়ার সব গুন যে তার মধ্যে সেটা প্রতি দিনই বোঝাচ্ছেন শঙ্করলাল।

আরও পড়ুন- আইএসএল ও আই লিগকে মেলানো নিয়ে কী বললেন বাইচুং?

ম্যাচ রিডিংয়ের পাশাপাশি ড্রেসিংরুমকে নিয়ন্ত্রণে রাখা। একই সঙ্গে ফুটবলারদের বন্ধু হয়ে যাওয়া। কোচিং কেরিয়ারে অল্প সময়ই ছাপ ফেলেছেন শঙ্করলাল। সঞ্জয় সেনের ছায়া সরিয়ে স্বাধীন ভাবে কোচের দায়িত্ব পেয়ে আপাতত লেটার মার্কস পাচ্ছেন প্রাক্তন এই ফুটবলার। লিগে তিনটি ম্যাচ জেতার জন্য সব কৃতিত্ব ফুটবলারদেরই দিচ্ছেন শঙ্করলাল।

আরও পড়ুন- রিও অলিম্পিকে ভারতের খেলোয়াড়দের নিয়ে বিরাট কোহলি কী বললেন পড়ুন

লিগের শুরুতে নজর কাড়লেও বাড়তি উচ্ছ্বাস নেই তার। ড্রেসিংরুমে বাড়তি হইচই হোক সেটাও চান না শঙ্করলাল। আস্তে আস্তে এগিয়ে যেতে চান নিজের লক্ষ্যে।

.