আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই, সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের

আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই। সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের। একদিকে ঘর শত্রু বিভিষণ শশাঙ্ক মনোহর। আরেক দিকে শ্রীবাসন ঘনিষ্ঠদের নাছড় মনোভাব। এই দুই ফ্যাক্টরের কারণে আইসিসির বৈঠকে নাক কাটা গেল ভারতের। লভ্যাংশ ভাগাভাগি এবং পরিচালন সংক্রান্ত তৈরি শ্রীনিবাসন মডেলকে পাত্তাই দেওয়া হয়নি আইসিসির বৈঠকে। ফলে আইসিসিতে ভারতের কর্তৃত্ব নিয়ে প্রশ্ন উঠে গেছে। আদালত নিযুক্ত বোর্ডের পরিচালন কমিটির সদস্য বিনোদ রাই অভিযোগ করেছেন আইসিসির বৈঠকে যাওয়ার আগে শ্রীনিঘনিষ্ঠ কর্তারা তাঁদের সঙ্গে আলোচনা করেননি।  

Updated By: Apr 28, 2017, 09:42 AM IST
আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই, সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের

ওয়েব ডেস্ক: আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই। সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের। একদিকে ঘর শত্রু বিভিষণ শশাঙ্ক মনোহর। আরেক দিকে শ্রীবাসন ঘনিষ্ঠদের নাছড় মনোভাব। এই দুই ফ্যাক্টরের কারণে আইসিসির বৈঠকে নাক কাটা গেল ভারতের। লভ্যাংশ ভাগাভাগি এবং পরিচালন সংক্রান্ত তৈরি শ্রীনিবাসন মডেলকে পাত্তাই দেওয়া হয়নি আইসিসির বৈঠকে। ফলে আইসিসিতে ভারতের কর্তৃত্ব নিয়ে প্রশ্ন উঠে গেছে। আদালত নিযুক্ত বোর্ডের পরিচালন কমিটির সদস্য বিনোদ রাই অভিযোগ করেছেন আইসিসির বৈঠকে যাওয়ার আগে শ্রীনিঘনিষ্ঠ কর্তারা তাঁদের সঙ্গে আলোচনা করেননি।  

আরও পড়ুন ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

সূত্রের খবর চ্যাম্পিয়ন্স ট্রফিতে বি-টিম পাঠিয়ে নিয়মরক্ষা করতে চেয়েছিলেন শ্রীনি ঘনিষ্ঠরা। কিন্তু বোর্ডের প্রশাসক কমিটি ইংল্যান্ডে পূর্ণ শক্তি দল পাঠাতে চায়। এখন বোর্ডের সাধারণ সভা ডেকে এই বিষয় আলোচনা করা হবে। তারপরই পরবর্তী পদক্ষেপ নিয়ে সিদ্ধান্ত হবে।

আরও পড়ুন  বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন

.