এবারের আইপিএলে যে ৫ টা জিনিস নতুন দেখা যেতে পারে

আরও একটা আইপিএল আজ থেকে। আরও একবার জাম্পিং ঝপাং, কিংবা অন্য কোনও ট্যাগ লাইন আপনি বলতে বা ভাবেতই পারেন। তো সেই আইপিএলে এবার অন্তত ৫ টা জিনিস নতুন দেখা যেতে পারে। সেগুলোই আলোচনা করে নেওয়া।

Updated By: Apr 9, 2016, 06:25 PM IST
এবারের আইপিএলে যে ৫ টা জিনিস নতুন দেখা যেতে পারে

ওয়েব ডেস্ক: আরও একটা আইপিএল আজ থেকে। আরও একবার জাম্পিং ঝপাং, কিংবা অন্য কোনও ট্যাগ লাইন আপনি বলতে বা ভাবেতই পারেন। তো সেই আইপিএলে এবার অন্তত ৫ টা জিনিস নতুন দেখা যেতে পারে। সেগুলোই আলোচনা করে নেওয়া।

১) প্রাতি জিন্টা - সব আইপিএলেই তিনি থাকেন। কিন্তু এতদিন সঙ্গে ছিলেন নেস ওয়াদিয়া। কিন্তু সেই সম্পর্ক শেষ। এবার প্রীতি বিবাহিত হয়ে আইপিএলে আসছেন। সঙ্গে নিশ্চয়ই দু-একটা ম্যাচে দেখা গেলেও যেতে পারে তাঁর স্বামী গুড এনাফকে!

২) গীতা বাসরা - হরভজন সিং বিয়ে করেছেন। গীতা বাসরার সঙ্গে। সম্পর্ক তাঁদের অনেক দিনের। কিন্তু বিয়ের পর প্রথম আইপিএল। গীতা নিশ্চয়ই ভাজ্জির জন্য চেঁচাতে গ্যালারিতে থাকবেন।

৩) হেজেল কিচ - যুবরাজও তো বিয়েটা সেরে ফেললেন সেদিন। এতদিন যুবি খেলতেন তো মারকাটারি। কিন্তু তাঁর জন্য একেবারে নিজের কোনও সুন্দরী গ্যালারি থেকে উত্‍সাহ দিতেন না। এবার নিশ্চয়ই হেজেল সেই সুযোগ হাতছাড়া করবেন না।

৪) জাদেজাও যে বিবাহিত! - হ্যাঁ, বিয়ে সারা তো রোহিত শর্মারও। কিন্তু রোহিতের স্ত্রীকে এর আগেও মাঠে দেখা গিয়েছে। কিন্তু স্যার জাদেজার জন্য এবার মাঠে যাবেন ম্যাডাম জাদেজাও। এমনটা কথাও দিয়েছেন জাড্ডুর বউ।

৫) জীভা-সাক্ষী - এতদিন ধোনির খেলা দেখতে গ্যালারি থেকে রোজ চেঁচাতে দেখা যেত, সাক্ষীকে। এবারও সাক্ষী নিশ্চয়ই আসবেন খেলা দেখতে। আর সঙ্গে যদি আসেন ছোট ধোনি, তাহলে তো কোনও কথাই নেই।