নেইমারের জেল?

Updated By: Nov 24, 2016, 09:44 AM IST
নেইমারের জেল?

ব্যুরো: লিওনেল মেসি কর ফাঁকি মামলায় জড়িয়েছিলেন। এবার ট্রানস্ফার মামলায় বড় সমস্যায় পড়লেন নেইমার। ২০১৩ সালে স্যান্টোস থেকে বার্সায় যোগ দেওয়ার সময় সব নিয়ম নেইমার মানেননি বলে জানিয়েছে স্প্যানিশ কোর্ট। যার ফলে ব্রাজিলিয়ান তারকার দুবছরের জেল প্রস্তাব রেখেছে স্প্যানিশ আদালত। একই সঙ্গে মোটা অঙ্কের জরিমানাও করা হয়েছে। তবে স্প্যানিশ কোর্টের নিয়ম অনুযায়ী দুবছরের কম সময়ের জন্য জেল হলে সেক্ষেত্রে হাজতবাস করতে হবে না। 

 

এক দিকে নেইমারের কর ফাঁকি অন্যদিকে মেসির বার্সেলোনায় থাকা নিয়ে জোর জল্পনা। লিওনেল মেসিকে রেকর্ড অর্থের প্রস্তাব দিয়ে ফুটবল দুনিয়ায় হইচই ফেলে দিয়েছে ম্যাঞ্চেষ্টার সিটি। ক্যাটালিয়ান্স ক্লাবে এলএম টেনের ফুটবল কেরিয়ার শেষ করা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। এই পরিস্থিতিতে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নামছে বার্সেলোনা। 

 

অসুস্থতা কাটিয়ে মাঠে নামছেন ফুটবলের যুবরাজও। লা লিগায় শেষ ম্যাচে বার্সার হয়ে খেলতে পারেননি মেসি। পয়েন্ট নষ্ট করেছিল এনরিকে ব্রিগেড। তবে বুধবার রাতে সেলটিকের বিরুদ্ধে মাঠে নামবেন এলএম টেন। ম্যাচের আগেরদিন বার্সেলোনায় মেসির ভবিষ্যত নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় এনরিকে কে। তবে বুদ্ধিমানের মতো সেই প্রশ্ন এড়িয়ে গিয়ে এনরিকে বলেন তার এ বিষয় কিছু জানা নেই।  তাকে ঘিরে টানাটানির মধ্যেই বুধবার রাতে মেসি শো দেখার অপেক্ষায় তার ভক্তরা। 

.