Neymar | Luana Alonso: তাঁর রূপের ছটায় বাকিদের মনঃসংযোগ নষ্ট! 'দুষ্টু' নেইমারকে ডোবালেন লাস্যময়ী সাঁতারু

Neymar Did this with Glam Olympics star Luana Alonso: সুন্দরী সাঁতারুকে দেখেই হড়কালেন নেইমার। করেই ফেললেন এই কাজ...  

Updated By: Aug 11, 2024, 03:08 PM IST
Neymar | Luana Alonso: তাঁর রূপের ছটায় বাকিদের মনঃসংযোগ নষ্ট! 'দুষ্টু' নেইমারকে ডোবালেন লাস্যময়ী সাঁতারু
নেইমারের পা হড়কাল আবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'গ্রেটেস্ট শো অন আর্থ' বলা হয় অলিম্পিক্সকে। মাল্টি স্পোর্টসে বিশ্বের সবচেয়ে বড় ইভেন্টে 'সেক্স' নাকি অবিচ্ছেদ্য অঙ্গ! অনেকে মনে করেন সেক্স ছাড়া অলিম্পিক্স অসম্পূর্ণ। অলিম্পিক্সের মধ্যে নারী-পুরুষের মিলনের খেলা চলে কখনও প্রকাশ্যে তো কখনও গোপনেও! এবার প্য়ারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024) ২০৬টি দেশের প্রায় ১০ হাজার ৫০০ অ্যাথলিট অংশ নিয়েছিলেন (৫২৫০ পুরুষ ও ৫২৫০ নারী)। অনেকেই মনে করেছিলেন যে, অবাধ যৌনতার লীলাক্ষেত্র হতে চলেছে প্যারিস! তবে সেরকম কিছু খবর এবারআসেনি সেভাবে। তবে  এক বছর কুড়ির সাঁতারুর জন্য় ফ্রান্সের রাজধানিতে ধেয়ে এসেছিল সুনামি। তাঁর নাম লুয়ানা আলোনসো (Luana Alonso)। এই সাঁতারু এবার ডোবালেন ব্রাজিল ফুটবলের পোস্টার বয় নেইমার জুনিয়রকেও (Neymar)।

আরও পড়ুন: সর্বোচ্চ অসামরিক সম্মান থেকে ৪.৫ কোটি টাকা, বীরের সংবর্ধনায় ফিরলেন 'সোনার' ছেলে

প্য়ারাগুয়ের সুন্দরীর রূপের ছটায় চোখ ধাঁধিয়ে গিয়েছিল নাকি বাকি অ্যাথলিটদের। তাঁর আচরণও এমনই ছিল যে, তাঁর দেশেরই বাকি প্রতিযোগিরা ইভেন্টে ঠিক মতো মনঃসংযোগ করতে পারেননি। এই অভিযোগে লুয়ানাকে অলিম্পিক্স ভিলেজ থেকে বার করে দেওয়া হয়েছে বলেও খবর হয়েছিল! লুয়ানা মেয়েদের ১০০ মিটার বাটারফ্লাই ইভেন্টে ০.২৪ সেকেন্ডের জন্য় কোয়ালিফাই করতে পারেননি। লুয়ানার এবার এক রেডিয়ো সাক্ষাৎকারে বললেন নেইমারের কথা। লুয়ানা বলেন, 'দেখুন নেইমার আমাকে ডিএম করেছিল ইনস্টাগ্রামে। বিষয়টি রিকোয়েস্টে ছিল। তবে এর বেশি কিছু আমি বলব না।' 

সুন্দরী দেখলে নেইমারের পা হড়কানো একেবারেই নতুন কিছু নয়,  একসময়ে  মেসি-রোনাল্ডোদের সঙ্গে নেইমারের নাম একসঙ্গে উচ্চারিত হত, তবে চোট-আঘাতের কারণেই নেইমার মাঠে থাকেন কম রিহ্য়াবে থাকেন বেশি। নেইমারের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে যে, স্পোর্টস দুনিয়ায় সৌন্দর্যের কারণে শিরোনামে আসা ক্রীড়াবিদদের সঙ্গ ভীষণ ভাবে কামনা করেন তিনি, কখনও পোস্টে লাইক-কমেন্ট করে তো কখনও ডিরেক্ট মেসেজই পাঠিয়ে দেন। এবার নেইমার কী খেলা খেলেন, সেটাই দেখেন। কারণ এই সাঁতারু আবার নেইমারের ফ্য়ানও। যা অনেক আগেই জানিয়ে ছিলেন লুয়ানা। এবার তো নেইমার এক পা এগিয়েই আছেন।

আরও পড়ুন: মল্লযোদ্ধা অমন এনে দিলেন ব্রোঞ্জ, ভারত জিতল ৬ নম্বর পদক

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.