নেইমারের সঙ্গে ফের চুক্তি করে নিল বার্সেলোনা

দুটি বড় ক্লাবের লোভনীয় অফার । নেইমারকে পেতে অল আউট ঝাঁপিয়েছিলেন ম্যান ইউয়ের নতুন ম্যানেজার হোসে মোরিনহো। ব্রাজিলীয় স্ট্রাইকারকে এনে ইব্রাহিমোভিচের  শৃণ্যতা ভরাট করার টার্গেট ছিল প্যারিস সেন্ট জার্মেইনের। কিন্তু তার আগেই নেইমারের সঙ্গে নতুন চুক্তি করে নিল বার্সেলোনা। নতুন চুক্তি অনুযায়ী আরও পাঁচ বছরের জন্য ন্যু ক্যাম্পেই থাকতে চলেছেন নেইমার। নতুন চুক্তি অনুযায়ী প্রথম বছর নেইমারের এক্সিট ক্লজ হতে চলেছে দুশো মিলিয়ান ইউরো।

Updated By: Jul 2, 2016, 09:11 PM IST
 নেইমারের সঙ্গে ফের চুক্তি করে নিল বার্সেলোনা

ওয়েব ডেস্ক : দুটি বড় ক্লাবের লোভনীয় অফার । নেইমারকে পেতে অল আউট ঝাঁপিয়েছিলেন ম্যান ইউয়ের নতুন ম্যানেজার হোসে মোরিনহো। ব্রাজিলীয় স্ট্রাইকারকে এনে ইব্রাহিমোভিচের  শৃণ্যতা ভরাট করার টার্গেট ছিল প্যারিস সেন্ট জার্মেইনের। কিন্তু তার আগেই নেইমারের সঙ্গে নতুন চুক্তি করে নিল বার্সেলোনা। নতুন চুক্তি অনুযায়ী আরও পাঁচ বছরের জন্য ন্যু ক্যাম্পেই থাকতে চলেছেন নেইমার। নতুন চুক্তি অনুযায়ী প্রথম বছর নেইমারের এক্সিট ক্লজ হতে চলেছে দুশো মিলিয়ান ইউরো।

আরও পড়ুন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার কোন দল কেমন হল?

শেষ তিন বছরে সেই এক্সিট ক্লজ গিয়ে দাঁড়াবে দুশো পঞ্চাশ ইউরো। স্যান্টোস থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার পর তিরানব্বইটা লা লিগা ম্যাচে পঞ্চান্নটা গোল রয়েছে নেইমারের। দুটো লা লিগা জেতার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগও জেতা হয়ে গেছে তাঁর।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার