ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিলেন ইব্রাহিমোভিচ

এক বছরের জন্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিলেন তারকা স্ট্রাইকার ইব্রাহিমোভিচ। সপ্তাহে এক কোটি  আশি লক্ষ টাকার চুক্তিতে ইপিএলের ক্লাবে যোগ দিলেন সুইডেনের এই তারকাস্ট্রাইকার। মোরিনহোর জন্যই যে তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বেছে নিলেন তা নির্দ্ধিধায় জানাচ্ছেন বর্ষীয়ান এই স্ট্রাইকার। এক মরসুমে মোরিনহোর কোচিংয়ে ইন্টার মিলানে খেলেছিলেন ইব্রা। মোরিনহোর কোচিংয়ে ইংল্যান্ডে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে আছেন তিনি।

Updated By: Jul 2, 2016, 09:04 PM IST
ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিলেন ইব্রাহিমোভিচ

ওয়েব ডেস্ক : এক বছরের জন্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিলেন তারকা স্ট্রাইকার ইব্রাহিমোভিচ। সপ্তাহে এক কোটি  আশি লক্ষ টাকার চুক্তিতে ইপিএলের ক্লাবে যোগ দিলেন সুইডেনের এই তারকাস্ট্রাইকার। মোরিনহোর জন্যই যে তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বেছে নিলেন তা নির্দ্ধিধায় জানাচ্ছেন বর্ষীয়ান এই স্ট্রাইকার। এক মরসুমে মোরিনহোর কোচিংয়ে ইন্টার মিলানে খেলেছিলেন ইব্রা। মোরিনহোর কোচিংয়ে ইংল্যান্ডে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে আছেন তিনি।

আরও পড়ুন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার কোন দল কেমন হল?

নেদারল্যান্ডসের আয়াক্স,ইতালির জুভেন্টাস,স্পেনের বার্সেলোনা,ফ্রান্সের প্যারিস সেন্ট জার্মেইনের হয়ে ঘরোয়া লিগের খেতাব জিতেছেন ইব্রা। এবার ম্যান ইউয়ের জার্সিতে ইপিএল খেতাব জিতে বৃত্ত সম্পূর্ণ করতে চান সদ্য দেশের জার্সিকে বিদায় জানানো ইব্রাহিমোভিচ।

আরও পড়ুন  তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

.