Neymar Jr: করোনা কালে ধর্মগুরুর সঙ্গে উদ্দাম সেক্স নেইমারের! ফাঁস করলেন ব্রাজিলিয়ান সুন্দরী

Neymars alleged sexual relationship with man: পুরুষের সঙ্গে উদ্দাম যৌনতায় মেতেছিলেন নেইমার। তাও আবার করোনা আবহে। এবার হাটে হাঁড়ি ভাঙলেন ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার সোফিয়া বার্কলে।

Updated By: Jul 31, 2023, 09:03 PM IST
Neymar Jr: করোনা কালে ধর্মগুরুর সঙ্গে উদ্দাম সেক্স নেইমারের! ফাঁস করলেন ব্রাজিলিয়ান সুন্দরী
নেইমারের আরও এক লীলা, জানাজানি হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেইমারের (Neymar) জীবনে প্রেম-ভালোবাসা কিন্তু নতুন কিছু নয়। সুন্দরীদের প্রতি তাঁর ভয়ংকর আসক্তি সকলেরই জানা। ব্রাজিলের 'পোস্টারবয়'-এর জীবনে নতুন বসন্ত আসতেই থাকে। কাতার বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত যদি টাইমলাইনটা ধরা হয়, তাহলে নেইমারের জীবনে কখনও ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার জেসিকা তুরিনি এসেছেন, তো আবার কখনও নেইমার মজেছেন ব্লন্ড বম্বশেল ফুটবলার অ্যানা মারিয়া মারকোভিচ। তবে নেইমার যে পুরুষেও মজেছিলেন, সে কথা এতদিন জানা যায়নি। এবার নেইমারকে নিয়ে বোমা ফাটালেন ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার সোফিয়া বার্কলে (Sophia Barclay)। এক টিভি শো-তে এসে তিনি সাফ জানালেন যে, নেইমার এক পুরুষের সঙ্গেই সেক্স করছিলেন সিক্রেট পার্টিতে।  

আরও পড়ুন: Manchester United | Rasmus Hojlund: হোইলানের অপেক্ষায় রেড ডেভিলস, হাল্যান্ডের ক্লোনকে নিয়ে কেন এত হইহই!

করোনার সময়ে নেইমার তাঁর বাড়িতে এক পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে আমন্ত্রতি ছিলেন সোফিয়াও। তিনি বলছেন, 'নেইমার ও সেই পুরুষ সেক্স করছিল। তারপর একটি মেয়ে ও আমি মাঝখানে চলে এসেছিলাম। তারপর সকলেই একে অপরকে সীমাহীন চুমুতে ভরিয়ে দিয়েছিল।' নেইমার চেয়েছিলেন যাতে তার এই কাণ্ডের কথা সামনে না আসে। সেজন্য তিনি পার্টিতে আগত সকলের মোবাইল ফোনগুলি জোর করে কেড়ে নিয়ে একটি আলাদা ঘরে রেখে দিয়েছিলেন। আর এই কাজে নেইমারকে সাহায্য করেছিলেন তাঁর বিশ্বস্তরা। এখানেই শেষ নয়, নেইমার সকলকে একটি চুক্তিতে স্বাক্ষর করান। সেই চুক্তিতে বলা হয়েছিল যে, এই ঘটনার কথা কোথাও বলা যাবে না। তবে সোফিয়া সেই চুক্তিতে সই করেননি। তিনি টিভি শো-তে এসে ফাঁস করে দিলেন নেইমারের কীর্তি। নেইমার সেক্স করেছিলেন ব্রাজিলিয়ান সার্ফার ও ধর্মগুরুর পেড্রো স্কুবির সঙ্গে। নেইমার এই মুহর্তে জাপানে রয়েছেন প্যারিস সঁ জঁরমের সঙ্গে। তাঁরা প্রাক মরসুম প্রস্তুতি সারছেন। এসবের মাঝেই নেইমারের আরেক কেলেঙ্কারির ঘটনা জানাজানি হয়ে গেল।

নেইমারের জীবনে কোনও এক নারীর কথা বলতে হয়, তাহলে তিনি  ব্রুনা বায়ানকার্ডি। নেইমার ও ব্রুনা প্রায়ই শিরোনামে থাকেন। এই দুই লাভবার্ড সোশ্য়াল মিডিয়ায় ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। ব্রুনা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মার্কেটিং ম্যানেজার। ২০২০ সালে নিউ ইয়ার পার্টিতে দেখা হয়েছিল এই নেইমার-ব্রুনার।  ২০২১ সালে প্রথমবার ডেট করেন তাঁরা। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদও হয়ে যায় নেইমার-ব্রনার। ২০২৩ সালে ফের প্যাচ-আপ করে নেন তাঁরা। ব্রুনা এখন গর্ভবতী। নেইমারের সন্তানের মা হতে চলেছেন তিনি। ব্রুনা খুব ভালোভাবেই জানেন যে, নেইমারের স্বভাব কেমন। নেইমারকে এবার ব্রুনা দিলেন অবাধ 'স্বাধীনতা'। ব্রাজিল নক্ষত্র অন্য মেয়েদের সঙ্গে ফ্লার্ট থেকে সেক্স সবই করতে পারবেন। তবে নেইমারকে মানতে হবে ব্রুনার তিন শর্ত। ব্রাজিলিয়ান মিডিয়া এম অফ ব্রুনাকে উদ্ধৃত করে লিখেছে, 'নেইমার অন্যদের সঙ্গে ফ্লার্ট থেকে সেক্স করার স্বাধীনতা পাবে।' এবার জানা যাক ব্রুনার তিন শর্ত কী কী? ১) নেইমারকে কন্ডোম পরেই অন্যদের সেক্স করতে হবে। ২) কারোর মুখে চুমু খাওয়া যাবে না। ৩) নেইমারকে এইসব কার্যকলাপ লোকচক্ষুর আড়ালেই করতে হবে। তৃতীয় শর্ত মানতে রীতিমতো লড়তে হবে নেইমারকে। কারণ চলতি বছর ভ্যালেন্টাইন'স ডে-র দিন নেইমার অন্য মহিলার সঙ্গে টেক্সট চালাচালি করেছিলেন। তা পরে ফাঁস হয়ে যায়। 

আরও পড়ুন: East Bengal: রেলের পর এবার লাল-হলুদের ৫ গোলের ঝড়ে উড়ে গেল উয়াড়ি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.