IPL 2021: Andre Russell কি প্লে-অফে খেলবেন? বড় আপডেট দিলেন Eoin Morgan

প্লে-অফে মাঠে নামতে মুখিয়ে আন্দ্রে রাসেল। 

Updated By: Oct 8, 2021, 05:34 PM IST
IPL 2021: Andre Russell কি প্লে-অফে খেলবেন? বড় আপডেট দিলেন Eoin Morgan
আন্দ্রে রাসেলের কামব্যাক নিয়ে আশাবাদী অইন মর্গ্যান।

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) প্লে-অফে যাওয়ার ছাড়পত্র পেলেও আন্দ্রে রাসেল (Andre Russell) কি ফের মাঠে নামতে পারবেন? এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নেমেই ভাল পারফরম্যান্স করেছেন শাকিব আল হাসান। ‘দ্রে রাস’ নিজের দিনে যে কোনও বিপক্ষকে উড়িয়ে দিতে পারেন। সেটা বেশ ভালই জানেন অধিনায়ক অইন মর্গ্যান (Eoin Morgan)। তাই তিনিও এই বিস্ফোরক অলরাউন্ডারের মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন। 

ম্যাচের শেষে মর্গ্যান বলেন, "প্রতিদিন ওর সুস্থ হওয়ার দিকে নজর রাখছি। আমি আশাবাদী, রাসেল দ্রুত পুরো ফিট হয়ে উঠবে। রাসেল কত বড় ম্যাচ উইনার সেই প্রমাণ ও আগেই দিয়েছে। গত বছর ওর প্রায় আড়াই ইঞ্চির হ্যামস্ট্রিং টিয়ার হয়েছিল। তবুও ফিরে আসার জন্য ও কঠোর পরিশ্রম করেছিল। তাই আমরাও অপেক্ষায় আছি।"    

আরও পড়ুন: IPL 2021: আইপিএল-এর মঞ্চে Virat Kohli-র সেরা পাঁচ ইনিংস

 

এ বারও হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন রাসেল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন তিনি। সেই জন্য গত  তিন ম্যাচে খেলতেও পারেননি। তবে স্বস্তির খবর চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন রাসেল। নেটে বিস্ফোরক মেজাজে ব্যাট করার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। 

মর্গ্যানের মতো নাইটদের মুখ্য পরামর্শদাতা ডেভিড হাসিও দলের অন্যতম ম্যাচ উইনারের কামব্যাকের ব্যাপারে আশাবাদী। তিনি বলেন, "ফিটনেস পরীক্ষায় রাসেল ভাল ফল করেছে। আশাকরি ও পরবর্তী ম্যাচ থেকেই খেলতে পারবে। প্লে -অফ ম্যাচে খেলার জন্য ও কঠিন পরিশ্রম করছে। ও বিশ্বমানের ক্রিকেটার এবং বিনোদনের জন্য নিজেকে নিংড়ে দেয়।" 

গত ম্যাচে শাকিব মাঠে নেমে নিজের জাত চিনিয়েছেন। এ বার রাসেল প্লে-অফের আগে পুরো ফিট হলেও টিম ম্যানেজমেন্ট কাকে সুযোগ দেবে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.