আপাতত অ্যাঞ্জিওপ্লাস্টি নয়, বুধবার হাসপাতাল থেকে ছুটি Sourav Ganguly'র

আগের থেকে অনেক ভাল রয়েছেন সৌরভ গাঙ্গুলি। শনিবার একটি স্টেন্ট বসানো হয়। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল, তা এখন পুরোপুরি মুক্ত। হার্টে রক্ত চলাচল ভালো আছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 03:08 PM IST
আপাতত অ্যাঞ্জিওপ্লাস্টি নয়, বুধবার হাসপাতাল থেকে ছুটি Sourav Ganguly'র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আগের থেকে অনেকটাই ভাল আছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। আপাতত অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) হচ্ছে না তাঁর। পরশু হাসপাতাল থেকে ছুটি মহারাজের। ভিডিয়ো কনফারেন্সে দেবী শেট্টি-রমাকান্ত পাণ্ডার সঙ্গে কথা মেডিক্যাল বোর্ডের। বাড়িতে পর্যবেক্ষণেই থাকবেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President Sourav Ganguly)।

সোমবার সকাল সাড়ে এগারো টায় ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড পরিবারের সঙ্গে জরুরি বৈঠকে বসে। জুম কলে ছিলেন ডাঃ দেবী শেঠি (Dr Devi Shetty) , ডাঃ রমাকান্ত পাণ্ডা (Dr RK Panda), ফোনে ছিলেন ডাঃ স্যামুয়েল ম্যাথু (Dr Samuel Mathew)। পাশাপাশি ডাঃ অশ্বিন মেহতা (Dr Aswin Mehta) এবং  মাউন্ট সিনাই নিউ ইয়র্কের বিশিষ্ট চিকিত্সক ডাঃ শামিন কে শর্মার (Dr Shamin K Sharma from Mount Sinai NY) পরামর্শও নেয় মেডিক্য়াল বোর্ড।

আরও পড়ুন- Team India'র জন্য কোনও নিয়মের পরিবর্তন হবে না, স্পষ্ট বার্তা Queensland সরকারের

বৈঠক শেষে চিকিত্সকরা জানিয়েছেন, আগের থেকে অনেক ভাল রয়েছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) । শনিবার একটি স্টেন্ট বসানো হয়। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল, তা এখন পুরোপুরি মুক্ত। হার্টে রক্ত চলাচল ভালো আছে। আরও দুটো স্টেন্ট বসাতে হবে। তবে এখনই দ্বিতীয় অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) হচ্ছে না। মঙ্গলবার সকালে সৌরভকে দেখতে আসছেন বিশিষ্ট চিকিত্সক দেবী শেঠি (Dr Devi Shetty)। তিনি সৌরভকে দেখবেন। তারপরেই পরশু দিন সম্ভবত হাসপাতাল থেকে ছাড়া হবে সৌরভকে (Sourav Ganguly)। আপাতত বাড়িতে পর্যবেক্ষণেই থাকবেন মহারাজ। বাকি দুটি ব্লকেজের জন্য অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty)  করতে হবে। কিন্তু সেই অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) কবে হবে তা এখনও ঠিক হয়নি।   

আরও পড়ুন - স্বাস্থ্য সুরক্ষা সবার আগে, করোনা উদ্বেগের মাঝে সিডনি টেস্টে কমছে দর্শক সংখ্যা