স্বাস্থ্য সুরক্ষা সবার আগে, করোনা উদ্বেগের মাঝে সিডনি টেস্টে কমছে দর্শক সংখ্যা

সিডনি টেস্টের টিকিট যাঁরা কিনেছিলেন তাঁদের সকলকে টিকিটের মূল্য ফেরত্ দেওয়া হচ্ছে। সোশ্যাল ডিস্টেন্স্যানিং-এর কথা মাথায় রেখে নতুন করে টিকিট বিক্রি শুরু করা হবে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 01:13 PM IST
স্বাস্থ্য সুরক্ষা সবার আগে, করোনা উদ্বেগের মাঝে সিডনি টেস্টে কমছে দর্শক সংখ্যা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: স্বাস্থ্য সুরক্ষা সবার আগে। তাই কোনও রকম ঝুঁকি নয়। কোভিড সংক্রমণের বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে নিউ সাউথ ওয়েলস প্রশাসন  (NSW Government) সিডনিতে দর্শক সংখ্যা বেঁধে দিল। পরিস্থিতির দিকে নজর রেখে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টে পঞ্চাশ শতাংশ নয়, পঁচিশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিল নিউ সাউথ ওয়েলস প্রশাসন (NSW Government)।     

প্রথমে ঠিক ছিল ৭-১১ জানুয়ারি সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টে পঞ্চাশ শতাংশ অর্থাত্ ২৩ হাজার দর্শক প্রতিদিন এসসিজি-তে প্রবেশ করতে পারবেন। এদিকে কোভিড পরিস্থিতি নিয়ে নিউ সাউথ ওয়েলস প্রশাসন (NSW Government) এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) মধ্যে আলোচনা হয়েছে। সেখানেই ঠিক প্রাথমিকভাবে ঠিক হয়েছে ২৫ শতাংশ দর্শক স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন। সিডনি টেস্টের টিকিট যাঁরা কিনেছিলেন তাঁদের সকলকে টিকিটের মূল্য ফেরত্ দেওয়া হচ্ছে। সোশ্যাল ডিস্টেন্স্যানিং-এর কথা মাথায় রেখে নতুন করে টিকিট বিক্রি শুরু করা হবে।

আরও পড়ুন- Team India'র জন্য কোনও নিয়মের পরিবর্তন হবে না, স্পষ্ট বার্তা Queensland সরকারের

করোনা সংক্রমণের (COVID-19) হার বাড়ছিল। তাই সিডনি (Sydney) থেকে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট ম্যাচ সরতে পারে বলে আন্দাজ করা হয়েছিল। ক্রমবর্ধমান কোভিড সংক্রমণের কথা মাথায় রেখে মেলবোর্ন স্টেডিয়াম কর্তৃপক্ষকে তৈরি থাকতে বলা হয়েছিল। কিন্তু মেলবোর্নে নয়, নতুন বছরের প্রথম ম্যাচ সিডনিতেই খেলতে হবে রাহানেদের। ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) তরফে জানিয়ে দেওয়া হয়, ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ হবে সিডনিতেই।

আরও পড়ুন- SCG Test: সিডনি টেস্টের আগে স্বস্তি, কোভিড পরীক্ষায় Team India'র সবাই নেগেটিভ