বিশ্বকাপে হয়তো সাক্ষী হারা হচ্ছেন ধোনিরা

আসন্ন বিশ্বকাপে ভারতীয় ক্রিকেটাররা তাদের সঙ্গে স্ত্রী বা গার্লফ্রেন্ডকে রাখতে পারবেন না। এমনটাই পরিকল্পনা রয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের। খুব শীঘ্রই বিসিসিআই সরকারিভাবে এই নির্দেশ জানিয়ে দেবে ক্রিকেটারদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীকে রাখার অনুমতি দিয়েছি বোর্ড।

Updated By: Jan 18, 2015, 10:17 PM IST
বিশ্বকাপে হয়তো সাক্ষী হারা হচ্ছেন ধোনিরা

ওয়েব ডেস্ক: আসন্ন বিশ্বকাপে ভারতীয় ক্রিকেটাররা তাদের সঙ্গে স্ত্রী বা গার্লফ্রেন্ডকে রাখতে পারবেন না। এমনটাই পরিকল্পনা রয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের। খুব শীঘ্রই বিসিসিআই সরকারিভাবে এই নির্দেশ জানিয়ে দেবে ক্রিকেটারদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীকে রাখার অনুমতি দিয়েছি বোর্ড।

ইংল্যান্ড সফরে বিরাট কোহলিকেও গার্লফ্রেন্ড অনুস্কা শর্মাকে সঙ্গে রাখার বিশেষ ছাড়পত্রও অতীতে দিয়েছিল বিসিসিআই। কিন্তু বিশ্বকাপের মত আসরের কথা মাথায় রেখে সেই জায়গা থেকে সরে আসতে চলেছেন বোর্ড কর্তারা। এমনই ইঙ্গিত দিয়েছেন বিসিসিআই-এর এক শীর্ষ কর্তা। সব ঠিকঠাক চললে বিশ্বকাপের মহেন্দ্র সিং ধোনি, শিখর ধাওয়ানরা তাদের সঙ্গে স্ত্রীদের আর রাখতে পারবেন না। চোদ্দই ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে শুরু হচ্ছে বিশ্বকাপ।

.