জিতেও নাইটরা কাল লজ্জার কাজ করলেন

গতকাল নাইট রাইডার্সের খেলা দেখে খুব আনন্দ পেয়েছন নিশ্চয়ই।সেটাই স্বাভাবিক। পাঞ্জাবে গিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে গিয়ে ৬ উইকেটে হারিয়ে দেওয়া। তাও ১৭ বল বাকি থাকতে! ক্যাপ্টেন গম্ভীরও যেমন ফর্মে রয়েছেন, তেমনই ফর্মে রয়েছেন রবীন উথাপ্পাও। সবমিলিয়ে আরও ভালো খবর হল, কেকেআর এখন আইপিএল পয়েন্ট টেবলের শীর্ষেও বটে।

Updated By: Apr 20, 2016, 01:32 PM IST
জিতেও নাইটরা কাল লজ্জার কাজ করলেন

ওয়েব ডেস্ক: গতকাল নাইট রাইডার্সের খেলা দেখে খুব আনন্দ পেয়েছন নিশ্চয়ই।সেটাই স্বাভাবিক। পাঞ্জাবে গিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে গিয়ে ৬ উইকেটে হারিয়ে দেওয়া। তাও ১৭ বল বাকি থাকতে! ক্যাপ্টেন গম্ভীরও যেমন ফর্মে রয়েছেন, তেমনই ফর্মে রয়েছেন রবীন উথাপ্পাও। সবমিলিয়ে আরও ভালো খবর হল, কেকেআর এখন আইপিএল পয়েন্ট টেবলের শীর্ষেও বটে।

এতসব ভালোর পরেও কেকেআর গতকাল এমন একটা জিনিস করেছে যা, আইপিএল বা টি২০ ক্রিকেটের পক্ষে অত্যন্ত খারাপ। তা হলো ১৩৯-এর লক্ষ্য তাড়া করতে নেমে গোটা কেকেআর দলের কেউ একটা ছক্কা মারেননি! দ্বিতীয় ইনিংসে ব্যাট করে একটা দল ওভার পিছু প্রায় ৭ রান তাড়া করে ম্যাচও জিতে নিল অবলীলায়। কিন্তু একটা ছক্কা নেই গোটা ইনিংসে! এরকম ঘটনা আইপিএলে বিরলই বটে। আইপিএল মানে লোকে চার-ছক্কার ফুলঝুড়ি দেখতেই মাঠে যান। অথচ, তেমন একটা খেলায় কিনা জেতা দলের এই পারফরম্যান্স! এতো ফুটবল নয় যে, গগনে গগনে না খেলে জমিতে বল রেখে খেলা! এতে স্পনসররাও ক্ষুব্ধ। কারণ, ম্যাচ শেষে ইনিংসের সবথেকে বড় ছক্কা মেরেছেন যে তাঁকে পুরস্কারও দেওয়া হয়। কিন্তু কাল নাইটরা এই জায়গায় একেবারে ডাহা ফেল।নাইটদের ইনিংসে কাল ১৮ টা চার ছিল। কিন্তু ছক্কা একেবারে শূন্য! এ কেমন টি২০ ইনিংস!ইতিমধ্যে বিষেষজ্ঞ এবং প্রাক্তন ক্রিকেটাররা বলা শুরু করেছেন, একটাও ছক্কা না মারাটা মোটেই টি২০-র জন্য ভালো বিজ্ঞাপন নয়। কারণ, দর্শকরা মাঠ ভরান ঝোড়ো ব্যাটিং দেখবেন বলেই।

.