কোহলি কিংবা ম্যাক্সওয়েল নন, বিশ্বের 'ধ্বংসাত্মক' ব্যাটসম্যান ফিঞ্চ! বললেন জাস্টিন ল্যাঙ্গার

গ্লেন ম্যাক্সওয়েলের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া।

Updated By: Mar 1, 2019, 10:41 AM IST
কোহলি কিংবা ম্যাক্সওয়েল নন, বিশ্বের 'ধ্বংসাত্মক' ব্যাটসম্যান ফিঞ্চ! বললেন জাস্টিন ল্যাঙ্গার

নিজস্ব প্রতিবেদন :  অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি এবং একদিনের ক্রিকেটে বর্তমান অধিনায়ক অ্যারোন ফিঞ্চের খারাপ ফর্ম অব্যাহত ভারত সফরেও। প্রথম দুটো টি-টোয়েন্টিতে রান পাননি তিনি। অন্যদিকে গ্লেন ম্যাক্সওয়েলের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। কিন্তু সেই ম্যাক্সওয়েল কিংবা বিরাট কোহলি নন, বিশ্বের ধ্বংসাত্মক ব্যাটসম্যান ফিঞ্চই বলে দিলেন অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার।    

বিশ্বকাপের আগে অ্যারোন ফিঞ্চের ফর্ম কি রীতিমতো ভাবাচ্ছে অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টকে? পরিসংখ্যান বলছে গত ১৯টি ইনিংসে হাফ সেঞ্চুরি করতে পারেননি তিনি। তাই ফিঞ্চকে ফর্মে ফেরাতে জাস্টিন ল্যাঙ্গারের দাবাই। গ্লেন ম্যাক্সওয়েল কিংবা বিরাট কোহলি নন, বিশ্বের ধ্বংসাত্মক ব্যাটসম্যান  অ্যারোন ফিঞ্চই বলে দিলেন অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার। আর এই বলেই ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজের আগেই ফিঞ্চকে তাতিয়ে দিলেন তিনি। অস্ট্রেলিয়ার ক্রিকেট সাইটে এক সাক্ষাত্কারে ল্যাঙ্গার বলেন, " ও(অ্যারোন ফিঞ্চ)একজন ভাল ক্রিকেটার, তেমনই ভাল মানুষ, ও দলের অধিনায়ক, আমরা জানি ও ভাল ফর্মে ফিরবে।"

সেই সঙ্গে অজিদের হেড কোচ আরও বলেন, " আমরা ওকে যথেষ্ট সাহায্য করছি এবং যত্ন নিচ্ছি। আমরা জানি ও ভালো ভাবেই ফিরে আসবে। এই মুহূর্তে বিশ্বে ওর মতো ধ্বংসাত্মক ক্রিকেটার নেই-  আমরা ম্যাক্সওয়েল, স্টোইনিসের কথা বলি। আমাদের বেশ কয়েকজন ধ্বংসাত্মক ব্যাটসম্যান রয়েছে। কিন্তু যখন ফিঞ্চ খেলে তখন সাদা বলের ক্রিকেটে ওর মতো ওত ধ্বংসাত্মক আমি দেখি নি। " পাশাপাশি ফিঞ্চের নেতৃত্বের প্রশংসাও শোনা গেল ল্যাঙ্গারের গলায়। এ প্রসঙ্গে তিনি বলেন, " আরও একটা গুরুত্বপূর্ণ বিষয় হল নেতা হিসেবে ফিঞ্চ খুব ধারাবাহিক। অধিনায়ক হওয়ার পরও ওর মনোভাবের কোনও পরিবর্তন হয়নি। ব্যক্তি হিসেবে ও খুব ভালো।"     

আরও পড়ুন - ক্যাপ্টেনকে স্লেজিং করা শিখে ফেলেছ? বুমরার হুমকির পাল্টা দিলেন কোহলি

 

.