MS Dhoni: 'ধোনির জন্য এটা নতুন কিছু নয়'! বলছেন পৃথ্বী শ

'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি।

Updated By: Oct 11, 2021, 06:58 PM IST
MS Dhoni: 'ধোনির জন্য এটা নতুন কিছু নয়'! বলছেন পৃথ্বী শ

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে আইপিএলের (IPL 2021) প্রথম কোয়ালিফায়ারে আগুনে ব্যাটিং করেছেন এমএস ধোনি। ৬ বলে ১৮ রানের ইনিংস খেলে একা হাতে দলকে ফাইনালে নিয়ে গিয়েছেন মাহি। 'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। ধোনির প্রশংসায় মোহিত পৃথ্বী শ (Prithvi Shaw)। দিল্লির তরুণ ওপেনার বলছেন ধোনির কাছে ম্যাচ ফিনিশ করাটা নতুন কিছু নয়।

আরও পড়ুন: IPL 2021, RCB v KKR: ম্যাচের রং বদলে দিতে পারেন এই ক্রিকেটার! ভবিষ্যদ্বাণী গাভাসকরের

ম্যাচের পর পৃ্থ্বী বলেন, "ধোনি একেবারেই আলাদা, সবাই সেটা জানে। আমরা বহুবার তাঁকে ম্যাচ ফিনিশ করতে দেখেছি। ধোনির জন্য বা আমাদের জন্য এটা নতুন কিছু নয়। ধোনি ব্যাট হাতে সবসময় ভয়ঙ্কর। এরকম একটা পরিবেশে থাকতে পারার জন্য নিজেকে ভাগ্যবান মনে করি। একজন ব্যাটসম্যান ও নেতা হিসেবে দেখাটা সৌভাগ্যের। আমাদের থেকে ধোনি খেলাটা বার করে নিল।" 

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামার আগে পর্যন্ত ১৪ ম্যাচের ১০ ইনিংসে তাঁর রান ছিল মাত্র ৯৬! গড় ১৩.৭১। স্ট্রাইক রেট ৯৫.০৪। তবে ঋষভ পন্থদের (Rishabh Pant) বিরুদ্ধে ৬ বলে ১৮ রানের অপরাজিত ইনিংস অনেক হিসেব নিকেশ বদলে দিয়েছে। বাইশ গজে তাঁর ধামাকার জন্য এই নিয়ে নবমবার আইপিএল-এর (IPL 2021) ফাইনালে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)।

ঋষভ পন্থদের (Rishabh Pant) দেওয়া ১৭৩ রানের লক্ষ্যমাত্রা দুই বল বাকি থাকতেই তুলে এই নিয়ে নবমবার ফাইনালে চলে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রানের। প্রথম বলে মঈন আলিকে আউট করে হ্যাটট্রিকের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন টম কারেন। কিন্তু ৪০ বছরে পা দেওয়া মাহি ফের জাত চিনিয়ে দিলেন। চেন্নাইকে আরও একবার ফাইনালে নিয়ে গেলেন ধোনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.