IPL 2021, RCB v KKR: ম্যাচের রং বদলে দিতে পারেন এই ক্রিকেটার! ভবিষ্যদ্বাণী গাভাসকরের

এক পেসার ও দুই স্পিনারকে বেছে নিয়েছেন লিটল মাস্টার।

Updated By: Oct 11, 2021, 05:54 PM IST
IPL 2021, RCB v KKR: ম্যাচের রং বদলে দিতে পারেন এই ক্রিকেটার! ভবিষ্যদ্বাণী গাভাসকরের

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই শারজায় আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি বিরাট কোহলির আরসিবি (RCB) ও অইন মর্গ্যানের কেকেআর (KKR)। এদিনের ম্যাচে যে জিতবে, বলা যায় সেই দল ফাইনালের দিকে কিছুটা হলেও এগিয়ে যাবে। কেকেআর বনাম বেঙ্গালুরু ম্যাচে আন্দ্রে রাসেল (Andre Russell) ফারাক গড়ে দিতে পারেন, যদি তিনি খেলেন। এমনটাই মনে করছেন কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।

আরও পড়ুন: IPL 2021, Eliminator, RCB v KKR: আইপিএল ইতিহাসের দোরগোড়ায় হর্ষল প্যাটেল

এক দৈনিকে নিজের কলামে গাভাসকর লেখেন, "আন্দ্রে রাসেলের খেলবে কি না সে ব্যাপারে কোনও নিশ্চয়তা নেই। যদি ও ফিট থাকে এবং খেলে, তাহলে ও কলকাতার মিডল-অর্ডারের জন্য বিরাট পাওনা। ও এমন একজন ক্রিকেটার যে, ব্যাটে-বলে ম্যাচের রং বদলে দিতে পারে। কলকাতা চাইবে ও যেন ফিট থাকে।" 

আরও পড়ুন: IPL 2021: কার কাছ থেকে ছক্কা মারার ট্রেনিং পেয়েছেন Andre Russell? জানালেন নিজেই

অন্যদিকে গাভাসকর রাসেল ছাড়াও আরও তিন ক্রিকেটারের নাম বলেছেন, যাঁরা কেকেআরের হয়ে হিসেব বদলে দিতে পারেন। এক পেসার ও দুই স্পিনারকে বেছে নিয়েছেন লিটল মাস্টার। তিনি বলেন, "লকি ফার্গুসন কলকাতার হয়ে দুরন্ত ফর্মে আছে। ওর গতি সেরাদেরও নাস্তানাবুদ করে দিচ্ছে। ওকে সঙ্গ দেওয়ার জন্য় মিস্ট্রি স্পিনার সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী রয়েছে। এই তিনে মিলে প্রতিপক্ষকে চাপে ফেলে দিতে পারে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)