বাস্তবের জুটি এবার বিজ্ঞাপনে! ফ্রান্সের চশমা প্রস্তুতকারী সংস্থার মুখ রাহুল-আথিয়া

ভারতের পা রাখল নুমি প্য়ারিস।

Updated By: Jun 16, 2021, 06:53 PM IST
বাস্তবের জুটি এবার বিজ্ঞাপনে! ফ্রান্সের চশমা প্রস্তুতকারী সংস্থার মুখ রাহুল-আথিয়া

নিজস্ব প্রতিবেদন: একে-অপরের সঙ্গে চুটিয়ে মেলামেশা করেন। একসঙ্গে সময় কাটান দেশের বাইরেও! এবার ফ্রান্সের একটি বিখ্যাত চশমা প্রস্তুতকারক সংস্থা ব্যান্ড অ্যাম্বাসাডর হলেন কেএল রাহুল (KL Rahul) ও আথিয়া শেট্টি (Athiya Shetty)।

ভারতের বাজারে এবার পা রাখল চশমা প্রস্তুতকারক সংস্থা নুমি প্যারিস। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে, সোশ্যাল মিডিয়ায় ও নির্দিষ্ট কয়েকটি ওয়েবসাইটে চলছে ব্যান্ড প্রোমোশন। আর তাতেই অংশ নিচ্ছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। তাঁদের সামনে রেখে এদেশে ব্যবসা আরও বাড়াতে চাইছে ফরাসি সংস্থাটি। নুমি প্যারিসের তরফে ফিলিপে চিলেট জানালেন, 'কেএল রাহুল ও আথিয়া শেট্টি নিজের ক্ষেত্রে যথেষ্ট প্রতিভাবান। তাঁদের স্টাইলও পছন্দ করেন গ্রাহকরা। সেকারণেই ব্যান্ড অ্যাম্বাসাডর করা হয়েছে'।

আরও পড়ুন: কোলার বোতল সরালেন রোনাল্ডো, ৩০ হাজার কোটি টাকার ক্ষতি, জানাল সংস্থা

প্রসঙ্গত, স্রেফ চশমাই নয়, ভারতেও এখন দামী ব্র্যান্ডের প্রসধনীর চাহিদা বাড়ছে। গত কয়েক দশকে এদেশে মানুষের জীবনযাত্রা আমূল বদলে গিয়েছে। অনেকেই এখন দামী ব্রান্ডের চশমা ব্যবহার করছেন। এই বিপুল বাজার ধরতে এবার আসরে নাম নুমি প্য়ারিসের মতো সংস্থা।

আরও পড়ুন: UEFA EURO 2020, France vs Germany : ফ্রান্সের কাছে জার্মানি হারবে! আগেই বলে দিয়েছিল যশোদা

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)