কোলার বোতল সরালেন রোনাল্ডো, ৩০ হাজার কোটি টাকার ক্ষতি, জানাল সংস্থা

শেয়ার বাজারে দর পড়ল প্রায় ১.৬ শতাংশ।

Updated By: Jun 16, 2021, 03:10 PM IST
কোলার বোতল সরালেন রোনাল্ডো, ৩০ হাজার কোটি টাকার ক্ষতি, জানাল সংস্থা

নিজস্ব প্রতিবেদন- মঙ্গলবার ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে ঠান্ডা কোলার বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বলেছিলেন, ‘কোলা না খেয়ে জল খান।‘ আর তাতেই হল ঘোর বিপত্তি। ৩০ হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ঘোষণা করল ওই কোলা সংস্থা।

মঙ্গলবার হাঙ্গেরি ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে ঠান্ডা কোলার দুটো বোতল সরিয়ে জলের বোতল তুলে ধরেছিলেন রোনাল্ডো। খেলোয়াড় হিসাবে তিনি বলতে চেয়েছিলেন স্বাস্থ্যের জন্য জল খাওয়াই ভালো। গোটা নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো। তখনই আন্দাজ করা গিয়েছিল, এমন কিছুই একটা ঘটতে চলেছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মত জগদ্বিখ্যাত তারকা ফুটবলারের এমন আচরণে জনমানসে একটা প্রভাব পড়াই স্বাভাবিক। হলও তাই। রোনাল্ডোর কোলার বোতল সরিয়ে রাখা বড় ক্ষতি করে দিল সংস্থার। বিশ্বের বাজারে তাদের দর নেমে গেল প্রায় ৩০ হাজার কোটি টাকা। শেয়ার বাজারে দর পড়ল প্রায় ১.৬ শতাংশ।

আরও পড়ুন: Germany-র আত্মঘাতী গোলে জয় ফ্রান্সের, রুদ্ধশ্বাস ম্যাচে সেরা পোগবা

এদিকে হাঙ্গেরির বিরুদ্ধে মাঠে নামা থেকে শুরু করে একের পর এক রেকর্ড গড়েছেন তারকা ফুটবলার। হাঙ্গেরির বিরুদ্ধে জোড়া গোল করেন। একটি পেনাল্টি থেকে, অন্যটি বিপক্ষের গোলরক্ষককে ভুল-ফুটে নিয়ে। প্রথম গোলটি করার সঙ্গে সঙ্গেই ইউরো কাপের ইতিহাসে সব চেয়ে বেশি গোল করার রেকর্ড গড়েন তিনি। পাশাপাশি পঞ্চম ইউরো কাপ খেলতে নেমে গোল করে, তাঁর খেলা সব কটি ইউরো কাপে গোল করার অনন্য নজিরও তৈরি করেন তিনি।