Watch | Odisha FC vs ATK Mohun Bagan | ISL 2022-23: 'বিশাল' হাতে আটকে গেল কলিঙ্গ যোদ্ধাদের জয়

Odisha FC vs ATK Mohun Bagan: বিশাল কাইথের হাতে আটকে গেল  ওডিশা এফসি। ভুবনেশ্বর থেকে এক পয়েন্ট নিয়ে কলকাতায় ফিরছে এটিকে মোহনবাগান।  

Updated By: Dec 15, 2022, 10:08 PM IST
Watch | Odisha FC vs ATK Mohun Bagan | ISL 2022-23: 'বিশাল' হাতে আটকে গেল কলিঙ্গ যোদ্ধাদের জয়
ম্যাচের এক মুহূর্ত, ছবি-আইএসএল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইএসএল (ISL 2022-23) ওডিশা এফসি-র (Odisha FC) গর্ব অটুট থাকল। এই মরসুমে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে তাদের কোনও দলই হারাতে পারেনি। বৃহস্পতিবার সন্ধেতেও কলিঙ্গ যোদ্ধারা থাকলেন অপরাজিত। জুয়ান ফেরান্দোর এটিকে মোহনবাগানের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে নিল জোসেপ গোমবায়ুর শিষ্যরা (Odisha FC vs ATK Mohun Bagan)। একই সঙ্গে গোলশূন্য ড্র ম্যাচে গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাবও তাদের দুরন্ত রেকর্ড ধরে রাখল। এখনও পর্যন্ত  আইএসএলে এটিকে মোহনবাগান হারল না ওডিশা এফসি-র কাছে। 

আরও পড়ুন: Lionel Messi Announces Retirement: কিছুতেই মেসিকে নিতে দেওয়া হবে না অবসর, ২০২৬ বিশ্বকাপেও তিনি আর্জেন্টিনার নেতা!

এদিন প্রথমার্ধে কোনও দলেরই বলার মতো কোনও মুখ ছিল না। সবুজ-মেরুন বাহিনীর যদিও একটি গোলমুখী শট ছিল। কিন্তু তা কাজে আসেনি। দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে ওডিশা ১-০ গোলে এগিয়ে গিয়েছিল ঠিকই, কিন্তু অফসাইডের জন্য সেই গোল বাতিল হয়ে যায়। অ্যাওয়ে ম্যাচ থেকে তিন পয়েন্ট আনতে মরিয়া ছিল এটিকে মোহনবাগান। তবে ম্যাচের ৮৭ মিনিটে মেরিনার্সদের তিন পয়েন্ট দিয়েই আসতে হচ্ছিল। বিশাল কাইথ অনবদ্য সেভ না করলে এদনি ওডিশা নিজেদের ঘরের মাঠে পুরো তিন পয়েন্ট তুলে নিত। একেবারে নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে অসাধারণ গোল বাঁচিয়ে নায়ক হয়ে গেলেন বিশাল। এই মুহূর্তে পয়েন্ট টেবলে শীর্ষে হায়দরাবাদ এফসি (১০ ম্যাচে ২২ পয়েন্ট)। দুয়ে মুম্বই সিটি এফসি (৯ ম্যাচে ২১ পয়েন্ট)। তিনে এটিকে মোহনবাগান (১০ ম্যাচে ২০ পয়েন্ট)। চারে ওডিশা এফসি (১০ ম্যাচে ১৯ পয়েন্ট)। পাঁচে কেরালা ব্লাস্টার্স (৯ ম্যাচে ১৮ পয়েন্ট)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.