ভিয়েতনাম সফরে নেই ওপারা

ভিয়েতনামে যাচ্ছেন না নির্ভরযোগ্য ইস্টবেঙ্গলের ডিফেন্ডার উগা ওপারা। চোটের কারণে ওপারার সঙ্গে ভিয়েতনামে আমন্ত্রণী টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন না সন্দীপ নন্দী আর সৌমিক দে`ও। ফেডকাপ ফাইনালে চোট পাওয়ায় আগেই ভিয়েতনাম সফর থেকে ছিটকে গেছিলেন মেহেতাব হোসেন।

Updated By: Oct 3, 2011, 02:03 PM IST

ভিয়েতনামে যাচ্ছেন না নির্ভরযোগ্য ডিফেন্ডার উগা ওপারা। চোটের কারণে ওপারার সঙ্গে ভিয়েতনামে আমন্ত্রণী টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন না সন্দীপ নন্দী আর সৌমিক দে`ও।
ফেডকাপ ফাইনালে চোট পাওয়ায় আগেই ভিয়েতনাম সফর থেকে ছিটকে গেছিলেন মেহেতাব হোসেন। ভিয়েতনামের টুর্নামেন্টকেই আই লিগের প্রস্তুতি হিসাবে দেখতে চাইছেন ইস্টবেঙ্গল
কোচ ট্রেভর জেমস মরগ্যান। বিদেশের এই আমন্ত্রণী টুর্নামেন্টে চার বিদেশি খেলানোর সুযোগ ছিল ইস্টবেঙ্গলের সামনে। কিন্তু ওপারা না যাওয়ায়,সেই সুবিধা নিতে পারছে না ইস্টবেঙ্গল।
নবমীর দিন ভিয়েতনাম উড়ে যাবেন টোলগেরা। তার আগে সপ্তমীর দিন চুটিয়ে অনুশীলন সারল লাল-হলুদ শিবির। ভিয়েতনামে তিনটি আমন্ত্রণীমূলক টুর্নামেন্ট খেলবে ইস্টবেঙ্গল।
যার মধ্যে রয়েছে দু`টি ভিয়েতনাম ও একটি ব্রাজিলের টিম। প্রতিপক্ষদের সম্পর্কে একেবারেই কোন ধারণা নেই ইস্টবেঙ্গল কোচের। তাই ভিডিও দেখেই হোমওয়ার্ক সারতে চাইছেন
লাল-হলুদ কোচ।

.