'বোন'কে বিয়ে করছেন Babar Azam! তাঁর বিরুদ্ধে রয়েছে যৌন নির্যাতনের অভিযোগ, সমস্যায় পড়বেন না তো ক্যাপ্টেন?

আগামী বছরই নিজের কাকার মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বাবর। 

Updated By: Jun 1, 2021, 05:16 PM IST
'বোন'কে বিয়ে করছেন Babar Azam! তাঁর বিরুদ্ধে রয়েছে যৌন নির্যাতনের অভিযোগ, সমস্যায় পড়বেন না তো ক্যাপ্টেন?

নিজস্ব প্রতিবেদন: খবরের শিরোনামে আবারও বাবর আজম ( Babar Azam)। পাকিস্তানের অধিনায়ক ও বিশ্বের এক নম্বর ওয়ানডে ব্যাটসম্যান এবাক একেবারেই অক্রিকেটীয় কারণে খবর এলেন। ২৬ বছরের লাহোরের বাসিন্দা পরিবারের মধ্যেই উপযুক্ত পাত্রী খুঁজে পেয়ে গিয়েছেন। আগামী বছরই নিজের কাকার মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বাবর। দুই পরিবারেরই এই বিয়েতে সম্মতি রয়েছে। বাবরের তুতো বোনের সঙ্গে বিয়ের খবরের সংবাদ প্রকাশিত হয়েছে পাকিস্তানের জিও নিউজ চ্যানেলে।

বাবরের বিরুদ্ধে কিছুদিন গত বছর যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন এক মহিলা। সাংবাদিক বৈঠক করে তিনি জানিয়ে ছিলেন যে, বাবর বিগত ১০ বছর ধরে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন নির্যাতন করে আসছেন। এমনকী বাবরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন। গর্ভবতী হওয়ার খবর যাতে বাইরে না আসে তাঁর জন্য বাবর অভিযোগকারী মহিলাকে মারধোর করেন এবং খুনের হুমকিও দেন! এমনই সব ভয়ঙ্কর অভিযোগ আনেন ওই মহিলা। তিনি জানান বাবর আর তিনি একই স্কুলে পড়তেন। এক এলাকাতেও থাকতেন। পাক সাংবাদিক সাজ সাদিক এই খবর টুইট করেছিলেন।

আরও পড়ুন:'ভেগান' Virat ডিম খাচ্ছেন! সোশ্যালে শোরগোল, বাধ্য হয়ে বিবৃতি দিলেন ক্যাপ্টেন

বাবর বিয়েটা সেরে ফেলুন এমনটা চান তাঁর জাতীয় দলের সতীর্থ আজহার আলিও। সোশ্যাল মিডিয়ায় আজহার আলি অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে হাজির ছিলেন। সেখানেই এক ফ্যান জানতে চান যে, বাবরকে কী তিনি কোনও পরামর্শ দিতে চান? জবাবে আহজার ঠিক বলেছিলেন যে, "বাবর এবার বিয়ে করে নে।" আজহারের এই পরামর্শে কোথাও একটা গন্ধ পাওয়া যাচ্ছে যে, তিনিও জানেন বাবরের বিয়ের কথা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.