'ভেগান' Virat ডিম খাচ্ছেন! সোশ্যালে শোরগোল, বাধ্য হয়ে বিবৃতি দিলেন ক্যাপ্টেন

ফ্যানেদের বক্তব্য কোহলি নিজেকে 'ভেগান' বলে দাবি করেন! কী করে ডিম খাচ্ছেন তিনি?

Updated By: Jun 1, 2021, 03:54 PM IST
'ভেগান' Virat ডিম খাচ্ছেন! সোশ্যালে শোরগোল, বাধ্য হয়ে বিবৃতি দিলেন ক্যাপ্টেন

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে বিরাট কোহলির (Virat Kohli) খাদ্যতালিকা নিয়ে। ভারত অধিনায়ক ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর সেশনে হাজির ছিলেন, কোনও ফ্যান জানতে চাইছেন তাঁর কোয়ারেন্টিন রুটিন, তো কোনও ফ্যানের প্রশ্ন কোহলির ডায়েট নিয়ে। কোহলি তাঁর ডায়েটে চার্টের ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন। তিনি জানান, "প্রচুর ভেজিটেবল, কয়েকটা ডিম, দু'কাপ কফি, কুইনোয়া, কিছুটা পালং শাঁক থাকে। আমি ধোসা খেতেও ভালবাসি। কিন্তু সবই পরিমিত।"

আরও পড়ুন: আপনি কীভাবে ট্রোল ও মিমের উত্তর দেন?' ফ্যানের প্রশ্নে ছবিতে জবাব দিলেন Virat Kohli!

কোহলির এই উত্তরে অনেক ফ্যানই অবাক হন। তারা জানান যে, কোহলি নিজেকে 'ভেগান' (যে ব্যাক্তি কোনও পশুজাত দ্রব্য খান না) বলে দাবি করে থাকেন, তাহলে কী করে তিনি ডিম খাচ্ছেন! এই নিয়ে সোশ্যস সরগরম হয়ে যায়। বাধ্য হয়ে কোহলি টুইটারে বিবৃতি দিয়ে জানান, "আমি কখনও নিজেকে ভেগান বলে দাবি করিনি। সবসময় আমি নিজেকে নিরামিষাশী বলেই জানিয়ে এসেছি। আপনারা দীর্ঘ শ্বাস নিন। সবজি খান (যদি ইচ্ছা হয়)।" কোহলির এই ঘটনাই ফের প্রমাণ করে দেয় যে, খ্যাতির বিড়ম্বনা বড়ই বেদনাদায়ক। পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে যাবে। এবারও ঠিক তেমনই হলো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.