মুজরা পার্টিতে গিয়েছিলেন কিন্তু নাচ দেখেননি বলে 'নির্দোষ' উমর আকমল!

অনুমতি না নিয়ে নিষিদ্ধ মুজরা পার্টিতে যাওয়ায় উমর আকমলকে গ্রেফতার করেছিল পাকিস্তানের পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন পাকিস্তানি প্রতিশ্রুতিবান এই ক্রিকেটার। আকমলের জামিনের কারণ হিসেবে তাঁর আইনজীবী বলেছেন, মুজরায় গিয়েছিলেন কিন্তু নাচ দেখেননি বলে 'নির্দোষ' তার ক্লায়েন্ট।

Updated By: Nov 14, 2015, 01:59 PM IST
মুজরা পার্টিতে গিয়েছিলেন কিন্তু নাচ দেখেননি বলে 'নির্দোষ' উমর আকমল!

ওয়েব ডেস্ক: অনুমতি না নিয়ে নিষিদ্ধ মুজরা পার্টিতে যাওয়ায় উমর আকমলকে গ্রেফতার করেছিল পাকিস্তানের পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন পাকিস্তানি প্রতিশ্রুতিবান এই ক্রিকেটার। আকমলের জামিনের কারণ হিসেবে তাঁর আইনজীবী বলেছেন, মুজরায় গিয়েছিলেন কিন্তু নাচ দেখেননি বলে 'নির্দোষ' তার ক্লায়েন্ট।

এদিকে, শৃঙ্খলাভঙ্গের দায়ে পিসিবি কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন আকমল। ইতিমধ্যে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান। পিসিবি এই ঘটনায় উমেরর ওপর এতটাই ক্ষুব্ধ যে তাকে আর কোনও সুযোগ দিতে চায় না বলেও শোনা যাচ্ছে। এর আগেও উমরের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছিল।

ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফিতে হায়দ্রাবাদ ও সুই নর্দার্ন গ্যাস পাইপলাইনসের মধ্যে ম্যাচ চলাকালীন যথাযথ অনুমতি না নিয়ে হায়দ্রাবাদে  নিষিদ্ধ ‘মুজরা পার্টি’তে অংশ নেন উমর আকমল। এসময় অনৈতিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার খবর পেয়ে স্থানীয় পুলিশ ‘মুজরা পার্টি’তে হানা দেয়। সেখানের একটি বাংলো থেকে আরও কিছু ক্রিকেটারসহ আকমলকে পুলিশ গ্রেফতার করা হয়।

.