সাংবাদিকের প্রশ্ন, হিল পরে কি পিচে হাঁটা যায়? পালটা দিলেন পাক মহিলা ধারাভাষ্যকার

হিল পড়ে নাকি পিচের ওপর হাঁটাচলা করেছেন। এমনই গুরুতর অভিযোগ তুলেছে

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 6, 2020, 04:40 PM IST
সাংবাদিকের প্রশ্ন, হিল পরে কি পিচে হাঁটা যায়? পালটা দিলেন পাক মহিলা ধারাভাষ্যকার
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:   প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার বর্তমানে ধারাভাষ্যকার মারিনা ইকবাল। সম্প্রতি তাঁর আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে। পাকিস্তানের প্রথম মহিলা ধারাভাষ্যকার মারিনা ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের সময় হিল পড়ে নাকি পিচের ওপর হাঁটাচলা করেছেন। এমনই গুরুতর অভিযোগ তুলেছেন এক সাংবাদিক। নাম কাদির খোয়াজা। সোশ্যাল মিডিয়াতে সেই কাদিরকে পালটা দিলেন প্রাক্তন পাক ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মারিনা ইকবাল।

সাংবাদিক কাদির খোয়াজা মারিনা ইকবালের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। একটি টসের আগে পিচের ওপর দাঁড়িয়ে আর একটি বাউন্ডারি লাইনের কাছে একজন বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করার ছবি। এরপরেই কাদির উর্দুতে লেখেন, পিচে হিল পরে ঘোরাফেরা করা যায় কি? এটা কি আইনসিদ্ধ? আপনার কি মত।

কাদিরের এই টুইটের জবাবেই মারিনা তাঁর পিচে দাঁড়ানোর একটি ছবি পোস্ট করে লিখেছেন, সবকিছু না জেনে মন্তব্য করা ভয়ঙ্কর। পিচের ওপর ফ্ল্যাট জুতো এবং প্রেজেন্টেশনের সময় হিল পরে ছিলাম। আমি প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার। আমি এক্ষেত্রে প্রোটোকল কি সেটা জানি।

৩৩ বছর বয়সী মারিনার উত্তরের প্রশংসায় নেটিজেনরা। ৬ বছর জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন মারিনা ইকবাল। ২০০৯  সালে তাঁর আন্তর্জাতিক কেরিয়ার শুরু। পাকিস্তানের হয়ে ৩৬ টি একদিনের ম্যাচ এবং ৪২ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

আরও পড়ুন - IPL শুরু হতেই সক্রিয় বেটিং চক্র! মিরাট থেকে গ্রেফতার পাঁচ  

.