Pakistan vs Scotland: হ্যারিস রউফের জন্মদিনে স্কটিশদের নিয়ে পাক দলের উদযাপন

পাক দল হ্যারিস রউফের জন্মদিন উদযাপন করার জন্যই বিপক্ষ টিমকে নিজেদের সাজঘরে ডেকে নিয়েছিল পাকিস্তান।

Updated By: Nov 8, 2021, 05:56 PM IST
Pakistan vs Scotland: হ্যারিস রউফের জন্মদিনে স্কটিশদের নিয়ে পাক দলের উদযাপন
হ্যারিস রউফ

নিজস্ব প্রতিবেদন: স্কটল্যান্ডকে ৭২ রানে উড়িয়ে অস্ট্রেলিয়ার সঙ্গে সেমি-ফাইনাল ম্যাচ খেলবে পাকিস্তান। বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং কাইল কোটজারের (Kyle Coetzer) টিমকে ড্রেসিংরুমে ডেকে নেন। যদিও তার কারণটা অবশ্যই ভীষণ বিশেষ। পাক দল হ্যারিস রউফের জন্মদিন উদযাপন করার জন্যই বিপক্ষ টিমকে নিজেদের সাজঘরে ডেকে নিয়েছিল। পাকিস্তান টিমের এই আচরণ সোশ্যাল মিডিয়ায় ফের একবার মন জয় করে নিয়েছে। স্কটল্যান্ডের ক্যাপ্টেন কিছুদিন আগেই বলেছিলেন যে, তাঁদের স্কোয়াড টি-২০ বিশ্বকাপে অভিজ্ঞতা থেকেই শিখবে। ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড বা বাংলাদেশের মতো দলের সঙ্গে তাঁদের মতো ১২ নম্বরে থাকা টিমের খেলাটাই অনেক বড় ব্যাপার, বলে মন্তব্য করেন তিনি। এর পাশাপাশি কোটজার নিজেও চেয়েছিলেন এই হেভিওয়েট দলগুলোর ড্রেসিংরুমে এসে অভিজ্ঞতা অর্জন করতে।

আরও পড়ুন: Mohammad Kaif: কোহলিদের তাতাতে আবেগি ট্যুইটে আগুন ঝলসালেন কাইফ

চলতি টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) এক অন্য পাকিস্তানকেই দেখছে বাইশ গজ। মাঠের ও মাঠের বাইরে বাবরদের আচরণ চমকে দিচ্ছে। দুরন্ত ক্রিকেটের নিদর্শন রাখাই নয়,তাদের 'স্পিরিট অফ ক্রিকেট'ও (Spirit of Cricket) মন ভরিয়ে দিচ্ছে ক্রিকেট ফ্যানেদের। নামিবিয়াকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের প্রথম দল হিসাবে সেমিফাইনালে পৌঁছে গিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচের পরেই মহম্মদ হাফিজ (Mohammad Hafeez), হাসান আলি (Hasan Ali) , ফখর জামান (Fakhar Zaman), শাহদাব খান (Shadab Khan) ও শাহিন শাহ আফ্রিদিরা (Shaheen Shah Afridi) নামিবিয়ার সাজঘরে ঢুকে তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে এসেছিলেন। এসব দৃশ্যই বারবার প্রমাণ করে দেয়। মাঠের লড়াই শুধু মাঠেই সীমাবদ্ধ। পারস্পরিক শ্রদ্ধা ও সম্মান সবার উপরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.