নিজের সেরা আইপিএল একাদশে নিলামের দামি ক্রিকেটার কামিন্স কে রাখলেন না সৌরভ

বৃহস্পতিবার ই কলকাতায় হয়ে গেছে ২০২০ সালের আইপিএলের নিলাম। আর শুক্রবারই একটি ফ্যান্টাসি গেমের অনুষ্ঠানে এসে এবারের আইপিএলের সেরা একাদশ বেছে নিলেন সৌরভ গাঙ্গুলি। কিন্তু সৌরভের সেই সেরা একাদশ এ জায়গা পেলেন না প্যাট কামিন্স। 

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Dec 20, 2019, 03:41 PM IST
নিজের সেরা আইপিএল একাদশে নিলামের দামি  ক্রিকেটার কামিন্স কে রাখলেন না সৌরভ

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ই কলকাতায় হয়ে গেছে ২০২০ সালের আইপিএলের নিলাম। আর শুক্রবারই একটি ফ্যান্টাসি গেমের অনুষ্ঠানে এসে এবারের আইপিএলের সেরা একাদশ বেছে নিলেন সৌরভ গাঙ্গুলি। কিন্তু সৌরভের সেই সেরা একাদশ এ জায়গা পেলেন না প্যাট কামিন্স। 

কলকাতায় আইপিএলের নিলামে সাড়ে ১৫ কোটি টাকায় অজি পেসার প্যাট কামিন্সকে দলে নিয়েছে কলকাতা। কিন্তু দলের ব্যালান্স ঠিক রাখতে কামিন্স কে দলে রাখলেন না সৌরভ। তবে কলকাতার কামিন্সের মতো একজন বোলার খুব দরকার ছিল। ইডেনে ঘরের মাঠে পেস এবং বাউন্স উইকেটে কামিন্স খুব কার্যকরী হবে বলে মনে করেন সৌরভ। 

সাড়ে ১৫ কোটির পেসার, পাঁচ কোটির ব্যাটসম্যান! কেমন হল কেকেআর-এর টিম

সৌরভ গাঙ্গুলি র আইপিএল একাদশ --
এম এস ধোনি, ঋষভ পন্থ, জোস বাটলার - তিন জনের মধ্যে উইকেট কিপার হিসেবে সৌরভের প্রথম পছন্দ পন্থ। দুই ওপেনার হিসেবে থাকছেন মুম্বই এর  রোহিত শর্মা এবং হায়দরাবাদের ডেভিড ওয়ার্নার। তিনে বেঙ্গালুরুর বিরাট কোহলি। ব্যাটসম্যান দের মধ্যে থাকছেন কলকাতার শুভ্মান গিল আর রাজস্থানের রিয়ান পরাগ।  অল রাউন্ডার হিসেবে থাকছেন আন্দ্রে রাসেল , মার্কোস স্টইনিস এবং রবীন্দ্র জাদেজা। দুই পেসার জসপ্রিত বুমরাহ এবং জোফ্রা আর্চার। 

এই দল বেছে নেওয়ার পর সৌরভ মজা করে  বলেন তিনিই হবেন এই দলের ক্যাপ্টেন, কোচ কাম মেন্টর।

.