আইসল্যান্ড ম্যাচই তাঁদের সেরা পারফরম্যান্স বললেন পায়েত

আইসল্যান্ডকে হারিয়ে ইউরোর শেষ চারে ফ্রান্স। ইউরোর সারপ্রাইজ প্যাকেজ আইসল্যান্ডের বিরুদ্ধে জয়কেই এবারের ইউরোয় তাদের সেরা পারফরম্যান্স হিসাবে দেখছেন ফ্রান্সের তারকা মিডফিল্ডার দিমিত্রি পায়েত। রবিবার রাতের আগে অবধি ফ্রান্সের পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব ছিল। তবে আইসল্যান্ডের বিরুদ্ধে যেন একেবারে অন্য ফরাসি ব্রিগেড। পায়েত-ও মানছেন সেকথা। ওয়েস্ট হ্যামের তারকা মিডফিল্ডার বলছেন যে কোয়ার্টার ফাইনালে পাঁচটা গোল করাই বুঝিয়ে দেয় যে তাঁদের আক্রমনভাগ কতটা শক্তিশালী।

Updated By: Jul 4, 2016, 01:16 PM IST
আইসল্যান্ড ম্যাচই তাঁদের সেরা পারফরম্যান্স বললেন পায়েত

ওয়েব ডেস্ক: আইসল্যান্ডকে হারিয়ে ইউরোর শেষ চারে ফ্রান্স। ইউরোর সারপ্রাইজ প্যাকেজ আইসল্যান্ডের বিরুদ্ধে জয়কেই এবারের ইউরোয় তাদের সেরা পারফরম্যান্স হিসাবে দেখছেন ফ্রান্সের তারকা মিডফিল্ডার দিমিত্রি পায়েত। রবিবার রাতের আগে অবধি ফ্রান্সের পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব ছিল। তবে আইসল্যান্ডের বিরুদ্ধে যেন একেবারে অন্য ফরাসি ব্রিগেড। পায়েত-ও মানছেন সেকথা। ওয়েস্ট হ্যামের তারকা মিডফিল্ডার বলছেন যে কোয়ার্টার ফাইনালে পাঁচটা গোল করাই বুঝিয়ে দেয় যে তাঁদের আক্রমনভাগ কতটা শক্তিশালী।

আরও পড়ুন স্বপ্নের দৌড় শেষ আইসল্যান্ডের, গোলবর্ষণের মধ্যেই ইউরোর সেমিতে বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি আয়োজক ফ্রান্স

খেলার শুরুর দিকে গোল পেয়ে যাওয়াটাও তাঁদের সাহায্য করেছে বলে মানছেন পায়েত। সেমিতে ফ্রান্সের সামনে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। শুক্রবার রাতের ম্যাচে জোয়াকিম লো পাবেন না ম্যাটস হামেলস,মারিও গোমেজকে। অনিশ্চিত সোয়াইনস্টেইগার আর খেদিরাও। তবে একে অ্যাডভান্টেজ হিসাবে দেখতে নারাজ ফরাসি শিবির। পায়েত সাফ বলছেন এতে জার্মানির শক্তি এতটুকু কমবে না। তাছাড়া ফ্রান্সের তারকা মিডফিল্ডার মনে করিয়ে দিচ্ছেন যে জার্মানি কিন্তু বিশ্বচ্যাম্পিয়ন।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM