এশিয়া কাপ নিয়ে সৌরভকে আক্রমণ করার পরেই পাল্টি খেল PCB!

বাস্তবে দেখা যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অভ্যন্তরেই একটা বিষয় নিয়ে মতান্তর রয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 9, 2020, 01:47 PM IST
এশিয়া কাপ নিয়ে সৌরভকে আক্রমণ করার পরেই পাল্টি খেল PCB!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের কারণে এবার বাতিল হতে চলেছে এশিয়া কাপ।  বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির এই মন্তব্যকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান আক্রমণ করেছেন। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্টের বক্তব্যকে কার্যত সমর্থন করে নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান এহসান মানি। যদিও তাঁর বক্তব্যে ধোঁয়াশা রয়েছে।

এশিয়া কাপ প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলি বলেন , "করোনা ভাইরাসের জেরে সেপ্টেম্বরে এশিয়া কাপ হচ্ছে না। ডিসেম্বরে পুরো একটা সিরিজ হতে পারে।"  সৌরভের এই মন্তব্যের প্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেন, "সৌরভ গাঙ্গুলি যে মন্তব্য করেছেন তার কোনও ওজন নেই। প্রতি সপ্তাহেই একটা করে মন্তব্য করলেই তার ভিত্তি থাকে না।" সঙ্গে তিনি যোগ করেন, "এশিয়া কাপ নিয়ে কোনও সিদ্ধান্ত এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) নেবে।"

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর এমন কথা বললেও পিসিবি প্রধান এহসান মানি সংবাদসংস্থা PTI-কে বলছেন, " এশিয়ান ক্রিকেট কাউন্সিল পরের বছর এশিয়া কাপ আয়োজনের চেষ্টা চালাচ্ছে। করোনাভাইরাসের কারণে মানুষের স্বাস্থ্য এবং সুরক্ষার কথা মাথায় রেখে টুর্নামেন্ট এবছরের মতো বন্ধ করে দেওয়া হয়েছে। এবছরের টুর্নামেন্ট আমরা শ্রীলঙ্কাকে আয়োজন করার কথা বলি কারণ দক্ষিণ এশিয়ার এই দেশে ভাইরাসের প্রভাব তুলামূলকভাবে কম। " বাস্তবে দেখা যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অভ্যন্তরেই একটা বিষয় নিয়ে মতান্তর রয়েছে।

প্রসঙ্গতঃ এবারের এশিয়া কাপ পাকিস্তানে হওয়ার কথা থাকলেও পাকিস্তানে গিয়ে খেলতে আপত্তি জানায় বিসিসিআই। তাই পিসিবি এশিয়া কাপ আয়োজনের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে।

 

আরও পড়ুন - সাইকেলে চেপে মাঠে এসে এস্পানিওলের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেমে চমকে দিলেন বার্সা তারকা