এশিয়া কাপ বাতিল! সৌরভের মন্তব্যকে নিশানা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড

এবারের এশিয়া কাপ পাকিস্তানে হওয়ার কথা থাকলেও পাকিস্তানে গিয়ে খেলতে আপত্তি জানায় বিসিসিআই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 9, 2020, 12:25 PM IST
এশিয়া কাপ বাতিল! সৌরভের মন্তব্যকে নিশানা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের কারণে এবার বাতিল হতে চলেছে এশিয়া কাপ।  বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির এই মন্তব্যে ক্ষেপে আগুন পাকিস্তান ক্রিকেট বোর্ড। ইমরানের দেশের ক্রিকেট বোর্ডের বক্তব্য সৌরভের মন্তব্য়ের কোনও ভিত্তি নেই।

বিশ্বকাপের পাশাপাশি বাতিল হওয়ার পথে এবারের এশিয়া কাপও। টি-টোয়েন্টি বিশ্বকাপের মতোই এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত ঝুলে রয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি সিদ্ধান্ত জানালেই সম্ভবত আগামী সপ্তাহেই এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত জানিয়ে দেবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। বুধবার জন্মদিনে এক ইনস্টাগ্রাম আড্ডায় সৌরভ গাঙ্গুলি বলেন , "করোনা ভাইরাসের জেরে সেপ্টেম্বরে এশিয়া কাপ হচ্ছে না। ডিসেম্বরে পুরো একটা সিরিজ হতে পারে।"

সৌরভের এই মন্তব্যের প্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেন, "সৌরভ গাঙ্গুলি যে মন্তব্য করেছেন তার কোনও ওজন নেই। প্রতি সপ্তাহেই একটা করে মন্তব্য করলেই তার ভিত্তি থাকে না।" সঙ্গে তিনি যোগ করেন, "এশিয়া কাপ নিয়ে কোনও সিদ্ধান্ত এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) নেবে। একমাত্র এসিসি-র প্রেসিডেন্ট নাজমুল হাসান এশিয়া কাপ নিয়ে ঘোষণা করতে পারেন। আমি যতদূর জানি এসিসি-র পরের বৈঠক কবে সেটাই এখনও ঠিক হয়নি।"

প্রসঙ্গতঃ এবারের এশিয়া কাপ পাকিস্তানে হওয়ার কথা থাকলেও পাকিস্তানে গিয়ে খেলতে আপত্তি জানায় বিসিসিআই। তাই পিসিবি এশিয়া কাপ আয়োজনের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে। পাক বোর্ডের বক্তব্য এশিয়া কাপ এখনও বাতিল হয়নি।

আরও পড়ুন -  বিশ্বকাপে কেন বার বার ভারতের কাছে হারে পাকিস্তান? কারণ খুঁজে বার করলেন ওয়াকার

.