ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বন্দনায় জাতীয় আর ক্লাব দলে তাঁর সতীর্থ পেপে

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বন্দনায় জাতীয় আর ক্লাব দলে তাঁর সতীর্থ পেপে। গোটা ইউরো কাপে যোগ্য নেতার মত পর্তুগালকে নেতৃত্ব দিয়েছিলেন সিআরসেভেনে। চোটের কারণে ফাইনালের বেশিরভাগ সময়টা খেলতে না পারলেও, মাঠের বাইরে থেকে গোটা দলকে তাতাতে দেখা গেছিল পর্তুগিজ অধিনায়ককে। জাতীয় দলের মতই ক্লাবেও রোনাল্ডোর সঙ্গে একসাথে খেলেন পেপে। ইউরো ফাইনালের ম্যাচের সেরা পেপে বলছেন, গোটা টুর্নামেন্টের সময় তারা একটা পরিবারের মত হয়ে উঠেছিলেন। যার নেপথ্যে ছিলেন অধিনায়ক রোনাল্ডো।

Updated By: Jul 18, 2016, 04:45 PM IST
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বন্দনায় জাতীয় আর ক্লাব দলে তাঁর সতীর্থ পেপে

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বন্দনায় জাতীয় আর ক্লাব দলে তাঁর সতীর্থ পেপে। গোটা ইউরো কাপে যোগ্য নেতার মত পর্তুগালকে নেতৃত্ব দিয়েছিলেন সিআরসেভেনে। চোটের কারণে ফাইনালের বেশিরভাগ সময়টা খেলতে না পারলেও, মাঠের বাইরে থেকে গোটা দলকে তাতাতে দেখা গেছিল পর্তুগিজ অধিনায়ককে। জাতীয় দলের মতই ক্লাবেও রোনাল্ডোর সঙ্গে একসাথে খেলেন পেপে। ইউরো ফাইনালের ম্যাচের সেরা পেপে বলছেন, গোটা টুর্নামেন্টের সময় তারা একটা পরিবারের মত হয়ে উঠেছিলেন। যার নেপথ্যে ছিলেন অধিনায়ক রোনাল্ডো।

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

তরুণদের গাইড করার পাশাপাশি রোনাল্ডোর সবাইকে সমান গুরুত্ব দিয়ে দেখতেন। যে কারণে সিআরসেভেনকে সবাই অন্য চোখে দেখত বলে দাবি পেপের। ইউরোয় শুরুটা একেবারে ভাল হয়নি চ্যাম্পিয়ন পর্তুগালের। কোনওক্রমে নক আউটে পৌছেছিল তাঁরা। তারকা ডিফেন্ডার পেপে বলছেন পোল্যান্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল ম্যাচ জেতার পরই তাঁরা বিশ্বাস করতে শুরু করেন যে তাঁদের পক্ষে চ্যাম্পিয়ন হওয়া সম্ভব।

আরও পড়ুন রোনাল্ডোর ৭ টা অসাধারণ রেকর্ড